ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

এমিতে প্রথম নমিনেশন পেয়ে উচ্ছ্বসিত কেট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৬ ৩০ জুলাই ২০২০

করোনা মহামারির করণে আগামী সেপ্টেম্বর মাসে ভার্চুয়ালি, লস অ্যাঞ্জেলেসে আয়োজিত হতে চলেছে এ বারের এমি অ্যাওয়ার্ডস। এতে লিমিটেড সিরিজে সেরা অভিনেত্রী বিভাগে প্রথম এমি নমিনেশন পেলেন কেট ব্ল্যাঞ্চেট (মিসেস আমেরিকা)। প্রথম নমিনেশন পেয়ে বেশ উচ্ছ্বসিত কেট। 

তিনি বলেন, এমির মতো অ্যাওয়ার্ডের নমিনেশন পেয়ে খুব ভালো লাগছে। এটা আমার জন্য সম্মানের। কতৃপক্ষ এবং দর্শকদের প্রতি আমি কৃতজ্ঞ।

প্রসঙ্গত, মোট ২৬টি বিভাগে মনোনয়ন পেয়ে শীর্ষে সুপারহিরো এইচবিও সিরিজ ‘ওয়াচমেন’। তবে এ বার এইচবিও-র আধিপত্য ভেঙে মোট নমিনেশনে নজির গড়েছে স্ট্রিমিং জায়ান্ট নেটফ্লিক্স। ২০টি মনোনয়ন নিয়ে অ্যামাজন প্রাইমের কমেডি ড্রামা ‘দ্য মার্ভেলাস মিসেস মেইজেল’ রয়েছে ঠিক তার পরেই। সেরা ড্রামা সিরিজের তালিকায় রয়েছে ‘দ্য ম্যান্ডালোরিয়ান’, ‘দ্য ক্রাউন’, ‘স্ট্রেঞ্জার থিংস’ ইত্যাদি। 

ড্রামা সিরিজে সেরা অভিনেতার দৌড়ে রয়েছেন জেসন বেটম্যান (ওজার্ক), ব্রায়ান কক্স, জেরেমি স্ট্রং (সাকসেশন)। অভিনেত্রীর নমিনেশনে অলিভিয়া কোলম্যান (ক্রাউন), জেনিফার অ্যানিস্টন (দ্য মর্নিং শো), জেন্ডায়া (ইউফোরিয়া) প্রমুখ।

যদিও চলতি বছরে করোনা মহামারি এবং ‘ব্ল্যাকলাইভসম্যাটার’ প্রতিবাদ সরাসরি প্রভাব ফেলেছে ৭২তম এমি অ্যাওয়ার্ডসে। তবে এরই মধ্যে মঙ্গলবার মনোনয়ন ঘোষণা করা হল। 
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি