ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২০ ১৪২৭

Ekushey Television Ltd.

এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি : জিএম কাদের

প্রকাশিত : ১৬:১৬ ৭ জুলাই ২০১৯

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। রোববার রাজধানীর বনানীতে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের)।

তিনি বলেন, ‘ডাক্তাররা জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় তার শারীরিক অবস্থার ২৫ শতাংশ উন্নতি হয়েছে। অবস্থার অবনতি হয়নি। আজও পল্লীবন্ধুর ডায়ালাইসিস চলছে। সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকরা পল্লীবন্ধুকে বিশ্বমানের চিকিৎসা দিচ্ছেন। অত্যাধুনিক হেমো পারফিউশন এবং হেমো ডায়া ফিল্টারেশনের মাধ্যমে হুসেইন মুহম্মদ এরশাদের রক্ত থেকে অপ্রয়োজনীয় পানি, বর্জ্য অপসারণ করা হচ্ছে।’ তার পুরোপুরি সুস্থ হতে একটু সময় লাগবে বলেও জানিয়েছেন গোলাম মোহাম্মদ কাদের।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া গুজব ও বিভ্রান্তিকর তথ্যে দেশবাসীকে বিভ্রান্ত না হতে অনুরোধ জানান। তিনিও দেশবাসীর কাছে এরশাদের রোগমুক্তি এবং সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য, সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদকে ৪ জুলাই লাইফ সাপোর্টে নেওয়া হয়। এর আগে গত ২৬ জুন তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়

এমএস/

 

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি