ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ সবার জন্য উন্মুক্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩ ১২ ডিসেম্বর ২০১৯

‘সত্য-মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে’- শীর্ষক প্রতিপাদ্যে পালিত হচ্ছে ‘ডিজিটাল বাংলাদেশ দিবস’। দিবসটি উপলক্ষে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে আয়োজিত হচ্ছে কনসার্ট।

আজ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) রাজধানীর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হবে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’। বিকেল ৩টায় বাড্ডার মাদানী এভিনিউয়ের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শুরু হবে এ আয়োজন।

এতে পারফর্ম করবেন পপসম্রাজ্ঞী মমতাজ বেগম, হার্ড রক ও মেটাল ঘরানার ব্যান্ড ওয়ারফেজ, অলটারনেটিভ রক ব্যান্ড নেমেসিস, ব্যান্ড স্পন্দন, কণ্ঠশিল্পী ঐশী ও প্রীতম হাসান।

সবার জন্য উন্মুক্ত থাকছে এ কনসার্ট। কোনো অনলাইন নিবন্ধনেরও প্রয়োজন নেই। এমনটাই জানিয়েছেন আয়োজকরা।

এছাড়া রাজধানীর বাইরে রাজশাহী ও সিলেটে অনুষ্ঠিত হবে কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ। সন্ধ্যা ৬টায় সিলেট জেলা স্টেডিয়ামে এ কনসার্ট অনুষ্ঠিত হবে। এতে জলের গানের পাশাপাশি স্থানীয় শিল্পীরাও সংগীত পরিবেশন করবেন।

অপরদিকে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিকেল সাড়ে ৩টা থেকে শুরু হবে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’। কণ্ঠশিল্পী সায়রা রেজাসহ অনেকেই পারফর্ম করবেন সেখানে।

উল্লেখ্য, ২০১৭ সালে প্রথমবারের মতো ‘জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস’ পালন করা হলেও ১ বছর পর এসে এ দিবসের নাম পরিবর্তন করা হয়। এখন ১২ ডিসেম্বর ‘ডিজিটাল বাংলাদেশ দিবস’পালন করছে সরকার।
এসএ/

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি