ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনায় মারা যাওয়া ৩ সাংবাদিকের পরিবারের পাশে আইজিপি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৪৫ ২১ মে ২০২০

করোনা আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়িয়েছেন পুলিশ মহাপরির্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের তিনি দিয়েছেন আর্থিক অনুদান ও ঈদ উপহার।

বুধবার দুপুরে পুলিশ সর প্তরে আইজিপির পক্ষ থেকে লাখ টাকার চেক ও উপহার তুলে দেন অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) এস এম রুহুল আমিন।

গত ২৮ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে মারা যান দৈনিক সময়ের আলোর নগর সম্পাদক হুমায়ুন কবির খোকন। পরে ৬ মে একই পত্রিকার সেন্ট্রাল ডেস্কের জ্যেষ্ঠ সহ-সম্পাদক মাহমুদুল হাকিম অপু ও ৭ মে ভোরের কাগজের অপরাধ বিষয়ক প্রতিবেদক আসলাম রহমান করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। তাদের পরিবারকে বুধবার দেওয়া হয় এই সহায়তা।

এ সময় ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, পুলিশ সদর প্তরের সহকারী মহাপরির্শক (গণমাধ্যম) সোহেল রানা, জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা এ কে এম কামরুল আহসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সাংবাদিক আসলাম রহমানের স্ত্রী আইজিপির পক্ষ থেকে দেওয়া চেক গ্রহণ করেন। আর হুমায়ুন কবির খোকন ও মাহমুদুল হাসান অপুর পরিবারের সদস্যরা অসুস্থ থাকায় তাদের পক্ষে চেক নেন ক্র্যাব সভাপতি ও সাধারণ সম্পাদক।

পুলিশ সদর প্তর জানিয়েছে, সাংবাকিদের যে কোনো সংকটে পাশে থেকেছে পুলিশ সদর দপ্তর। এরই ধারাবাহিকতায় করোনা সংক্রমণ ও উপসর্গে মারা যাওয়া তিন সাংবাদিকের পাশে দাঁড়িয়েছেন আইজিপি।

এমবি//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি