ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা আতঙ্কে প্যারিস সফর বাতিল দীপিকার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫২ ৪ মার্চ ২০২০ | আপডেট: ২৩:৪১ ৪ মার্চ ২০২০

করোনা আতঙ্ক জেঁকে বসেছে বলিউডেও। অনেকে করোনা থেকে বাঁচতে মাস্ক ব্যবহার করছেন। করোনা আতঙ্কের কারণেই প্যারিস ফ্যাশান উইকে যোগ দিতে যাচ্ছেন না দীপিকা পাড়ুকোনও।

জানা যাচ্ছে, এই সপ্তাহেই প্যারিস ফ্যাশন উইকে যোগ দিতে ফ্রান্সে যাওয়ার কথা ছিল অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। কিন্তু শেষ মুহূর্তে সফর বাতিল করলেন দীপিকা। কারণ করোনা আতঙ্কের জেরে তিনি কোনও ঝুঁকি নিতে চাইছেন না। একথা সংবাদমাধ্যমকে জানিয়েছেব দীপিকার মুখপাত্র। 

এদিকে বুধবার সকালে হায়দরাবাদ বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন প্রভাস। সেসময় তাঁর মুখে ছিল সুরক্ষা মাস্ক। জানা যায়, তিনি ইউরোপে তাঁর নতুন ছবির শুটিংয়ের জন্য যাচ্ছিলেন। 

এদিকে এবছরই থাইল্যান্ডে 'ডেস্টিনেশন ওয়েডিং' হওয়ার কথা ছিল বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের। তাদের বিয়ের জন্যও অন্য জায়গা ঠিক করা হচ্ছে বলে খবর। সম্প্রতি আরও কিছু বলি সেলেবদের বিমানবন্দরে মাস্ক ব্যবহার করতে দেখা গিয়েছে। তাদের মধ্যে রয়েছেন রণবীর কাপুর, পরিণীতি চোপড়া, সোহা আলি খান, কুণাল খেমু, সানি লিওন সহ আরও অনেকেই। ছোট পর্দার অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা বন্দ্যোপাধ্যায়কেও দেখা গেছে মাস্ক পরে বের হতে। অনেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেদের মাস্ক পরা ছবি শেয়ার করেছেন এবং সুস্থ থাকার আর্জি জানিয়েছেন। 

অন্যদিকে অভিনেতা জ্যাকি চ্যানের করোনা হয়েছে বলে খবর ছড়িয়ে পড়ে। তবে সে খবর গুজব বলে উড়িয়ে দিয়েছেন জ্যাকি। তিনি তার সোশ্যাল পেজে লিখেছেন আমি ভালো আছি, আমায় নিয়ে ভাবার জন্য সবাইকে ধন্যবাদ। আমি নিরাপদে আছি, সুস্থ আছি। দুশ্চিন্তা করবেন না। আশা করি সবাই সুস্থ এবং নিরাপদে থাকবেন।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি