ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

কলঙ্কিত বিধবা লেডি গাগা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০১ ৫ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৩:০৪ ৫ নভেম্বর ২০১৯

হলিউড অভিনেত্রী ও সংগীত তারকা লেডি গাগা। ক্যারিয়ারের বাইরেও তিনি বিভিন্ন ইস্যুতে আলোচনায় উঠে আসেন। যা নিয়ে চলে তর্ক-বিতর্ক। তবে এবার সেরকম কিছু নয় তার নতুন কাজ নিয়ে শিরোনামে উঠে আসলেন তিনি। ‘গুচি’ শিরোনামের একটি সিনেমায় কলঙ্কিত এক বিধবার চরিত্রে অভিনয় করবেন তিনি।

১৯৯৫ সালে কথা। ইতালির মিলানে খুন হন সে দেশের ফ্যাশন ব্যবসায়ী মরিৎসিও গুচি। এ হত্যার ঘটনায় জড়িত ছিলেন স্ত্রী পাতরিৎজিয়া রেজ্জিয়ানি। অপরাধ প্রমাণিত হওয়ায় তার সাজাও হয়। এ ঘটনাটিকে এখনও ইতালিতে কলঙ্কিত অধ্যায়ের একটি মনে করা হয়। রেজ্জিয়ানিকে এ জন্য ‘ব্ল্যাক উইডো’র (কলঙ্কিত বিধবা) খেতাবও দেওয়া হয়েছিল। এবার সেই ঘটনা দেখা যাবে হলিউডের পর্দায়। আর ‘গুচি’ সিনেমায় রেজ্জিয়ানির চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ও সংগীত তারকা লেডি গাগা। যদিও অভিনয়ের বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেননি গাগা। তবে সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ইতোমধ্যে গাগার অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছে।

এ দিকে এই খবর প্রকাশের পর গাগা ভক্তদের মধ্যে তৈরি হয়েছে উন্মাদনা। কারণ গত বছর তার অভিনীত ‘অ্যা স্টার ইজ বর্ন’ সিনেমাটি বিশ্বজুড়ে সাড়া ফেলেছিল। এর সুবাদে অস্কারে সেরা অভিনেত্রী মনোনয়ন জুটে তার কপালে। এই বিভাগে পুরস্কার না জিতলেও সিনেমাটির জন্য তার গাওয়া ‘শ্যালো’ মৌলিক গান বিভাগে সেরা হয়। আর এ জন্য অস্কারের ট্রফি ওঠে তার হাতে।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি