ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২৬:০৯

Ekushey Television Ltd.

‘কাঁটা লাগা’র সেই শেফালি এখন কোথায়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৩ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার

শেফালি জরিওয়ালা। ‘কাঁটা লাগা’ গানটির রিমিক্সে প্রথম বারের জন্য দেখা মেলে তার। ওই সময় তার গাওয়া গানের দৃশ্যায়ন দেখে ক্ষোভে বাকহীন হয়ে পড়েছিলেন লতা মঙ্গেশকর। ততদিনে কাঁটায় কাঁটায় ক্ষত বিক্ষত গোটা ভারত। এর পর হিন্দিতে আরও বেশ কিছু মিউজিক ভিডিয়োতেও দেখা গেছে তাকে। কিন্তু ওই প্রথম মিউজিক ভিডিয়োতেই তিনি বাজিমাত করেছিলেন।

কিন্তু সেই শেফালি কেমন আছেন এখন?

২০০২ সালের প্রকাশিত ভিডিও’র সেই মেয়েটির ট্যাটু দেখে এক দল ট্যাটু করাই শুরু করে দেয়। সেই ‘কাঁটা লাগা’ গার্ল পেরিয়েছেন ৩৫টি বসন্ত। কাঁটা লাগা গার্ল ৩৫টি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন সবমিলিয়ে। ২০০৪ সালেই বলিউডে ডেবিউ করেন ‘মুঝসে শাদি করোগে’ সিনেমাতে। তবে ক্যামিও-র চরিত্রে।

শেফালি ২০০২ সালে বিয়ে করলেও সেই দাম্পত্য সুখের হয়নি। ২০০৯ সালে স্বামীর বিরুদ্ধে মানসিক ও শারীরিক অত্যাচারের অভিযোগ আনেন। বিচ্ছেদ হয়ে যায়। তার পর অন্তরালেই ছিলেন।

বেশ কয়েক বছর পর পার্টনার পরম ত্যাগীর সঙ্গে জুটি বেঁধে ‘নাচ বালিয়ে’-এর পঞ্চম সিজনে অংশগ্রহণ করেছিলেন। ২০১৪ সালে বিয়েও করেছেন তারা। ওভারনাইট সেনসেশন শেফালিকে নিয়ে সেই সময়ও উন্মাদনা কম হয়নি। তবে সবটাই ‘কাঁটা লাগা’-র দৌলতে।

২০১৫-এ নাচ বালিয়ে-এর সপ্তম সিজনেও অংশ নিয়েছিলেন শেফালি। তখনও চর্চা হয়েছিল তাকে নিয়ে। এবার বলিউডে ফিরছেন তিনি। তবে, অন্যভাবে।

শেফালি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এএলটি বালাজির ওয়েব সিরিজ ‘বেবি কাম না’-তে অভিনয়ে ফিরছেন তিনি।

সূত্র : আনন্দবাজার

এসএ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি