ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

কাদের মির্জার হুশিয়ারির প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৭, ১৭ এপ্রিল ২০২১ | আপডেট: ১৪:৪৯, ১৭ এপ্রিল ২০২১

ফেসবুক লাইভে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে তার নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার হুশিয়ারি দিয়েছেন তারই ছোটভাই বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা। এ ঘটনার প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। একই সঙ্গে কাদের মির্জাকে ভবিষ্যতে প্রতিহত করারও ঘোষণা দেন তারা। 

শনিবার (১৭ এপ্রিল) সকালে বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডে মন্ত্রীর ভাগনে ও উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রশিদ মঞ্জুর বাড়িতে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানায় নেতাকর্মীরা।

এ সময় তারা বলেন, আবদুল কাদের মির্জা গত চার মাস ধরে পুরো কোম্পানীগঞ্জ উপজেলা তথা জেলার রাজনীতিকে অশান্ত করে রেখেছে। তার বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা গ্রহণ না করার কারণে তিনি একের পর এক অপকর্ম ও বাজে মন্তব্য করে যাচ্ছেন। সর্বশেষ গতকাল শুক্রবার রাতে নিজ বাড়ির সামেন ককটিল বিস্ফোরণ ঘটিয়ে ও তিনটি ককটল সড়কে রেখে দলের নেতাকর্মীদের ফাঁসানোর চেষ্টা করছেন। 

তারা অবিলম্বে মেয়র আব্দুল কাদের মির্জার বিরুদ্ধে দলীয় ও আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান। 

এ সময় আরও বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও ফখরুল ইসলাম রাহাতসহ অনেকে। 

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি