ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

কারচুপির অজুহাতে বিএনপি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৫ ২৭ ডিসেম্বর ২০১৯

অনুষ্ঠিতব্য ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে কারচুপির অজুহাতে বিএনপি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেছেন, ‘সিটি নির্বাচনে হার জিত মেনে নেবে আওয়ামী লীগসহ ১৪ দলীয় জোট। আওয়ামী লীগ জনগণের দল, নির্বাচনে জনগণের কাছে যাবে। জনগণের রায় মেনে নেবে। কিন্তু নির্বাচনে হেরে গেলে বিএনপি কারচুপির অজুহাত তুলে ষড়যন্ত্র করবে তা এ দেশের জনগণ মেনে নেবে না।’ 

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জে দলের সদ্য প্রয়াত নেতা সিরাজুল ইসলাম খানের শোক ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। 

তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবের হাতে গড়া সংগঠন আওয়ামী লীগ এ দেশের মানুষের অনুভুতির দল। মুক্তিযুদ্ধ ও  স্বাধীনতা অর্জন থেকে শুরু করে দেশের সকল অর্জন আওয়ামী লীগের নেতৃত্ব অর্জিত হয়েছে।’

সিরাজুল ইসলাম খানকে একজন বিনয়ী ও  সত্যিকারের নির্লোভ ত্যাগী রাজনীতিবিদ উল্লেখ করে নাসিম বলেন, ‘তিনি কখনও অন্যায়ের সাথে আপোস করেননি। তিনি নিজের জন্য নয় জনগণের জন্য রাজনীতি করেছেন। তাঁর মতো নিরহংকার, আদর্শবান ও যোগ্য নেতা এ সময়ের রাজনীতিতে খুবই প্রয়োজন ছিল।’

জেলা আওয়ামী লীগের সাবেক নেতা মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম খানের মৃত্যুতে সিরাজগঞ্জ বাজার ষ্টেশন মুক্তির সোপানে এ স্মরণ সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস। সভায় প্রধান বক্তা ছিলেন জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না। 

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সাংবাদিক আমিনুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা মেজর (অব) মোজাফ্ফর হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য, অ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, অ্যাডভোকেট বিমল কুমার দাস, হাজী ইসহাক আলী, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা এবং সিরাজুল ইসলাম খানের পুত্র শাহনেয়াজ খান সুমন প্রমুখ। 

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে তৃতীয়বারের মতো প্রেসিডিয়াম সদস্য মনোনীত হবার পর শুক্রবার বিকেলে মোহাম্মদ নাসিম ঢাকা থেকে সিরাজগঞ্জে আসার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ের গোলচত্তরে পৌঁছলে দলের নেতাকর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। 

পরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সেতুর পশ্চিম পাড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি এবং সিরাজগঞ্জ শহরের প্রবেশমুখ মুলিবাড়িতে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলী প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ করেন। 

এমএস/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি