ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

কুমিল্লায় গৃহপরিচারিকাকে ধর্ষণ, ৪ জনের বিরুদ্ধে মামলা 

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৪ ২৮ মার্চ ২০২০

কুমিল্লায় বাসার সামনে থেকে কৌশলে ডেকে নিয়ে এক গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় ধর্ষিতার ভাই বাদী হয়ে ধর্ষক আনিছসহ ৪ জনের বিরুদ্ধে শুক্রবার (২৮ মার্চ) বিকেলে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। 

গত বৃহস্পতিবার রাতে জেলার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই গৃহপরিচারিকা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি প্রসূতি বিভাগের ৪নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। 

অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে ওই গৃহপরিচারিকা বারপাড়া এলাকায় ভাড়া বাসার সামনে দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন। এ সময় ওই এলাকার সফিক সর্দারের ছেলে বখাটে আনিছ ও তার সহযোগী জাবেদ, সজিব ও মিঠু কৌশলে পাশ্ববর্তী ইয়াছিন মিয়ার বাড়ির একটি মেসের কক্ষে ডেকে নিয়ে যায়। পরে সেখানে থাকা লোকজনদেরকে বেল্ট দিয়ে মারধর করে কক্ষ থেকে বের করে দেয়। এসময় ওই গৃহপরিচারিকাকেও বেল্ট দিয়ে নির্যাতন করা হয়। একপর্যায়ে তার মোবাইল এবং এক হাজার টাকা নিয়ে নেয় বখাটেরা। পরে দরজা বন্ধ করে আনিছ নামে এক বখাটে তাকে ধর্ষণ করে। 

ধর্ষণের শিকার ওই নারী বলেন, ‘মোবাইল বা টাকা নয়, সম্ভ্রম হারানোর বিচার চাই।’ ধর্ষকদের সুষ্ঠু বিচার দাবি করে এলাকাবাসী জানান, ‘অভিযুক্তরা এলাকার চিহ্নিত বখাটে, চাঁদাবাজ ও সন্ত্রাসী।’

জানতে চাইলে কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামীদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।’

উল্লেখ্য, ধর্ষণের শিকার ওই গৃহপরিচারিকার বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার দেবন্ডাল গ্রামে। সে বারপাড়া এলাকায় তার বড় ভাইয়ের ভাড়া বাসায় থেকে বিভিন্ন বাসায় ঝিঁ এর কাজ করে আসছিলেন। তার বড় ভাই ওই এলাকায় ইট ভাঙ্গার শ্রমিক হিসেবে কাজ করেন। 

এআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি