ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

কেনিয়ায় একান্তে সময় কাটাচ্ছেন রণবীর-আলিয়া!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮ ৬ সেপ্টেম্বর ২০১৯

লাভ বার্ডস রণবীর কাপূর এবং আলিয়া ভট্ট উড়ে গিয়েছেন সুদূর কেনিয়া। দু’জনই মহা ব্যস্ত। এরপরও নিজেদের জন্য ঠিক সময় বের করে নেন তারা। কিছু দিন আগেই বেড়িয়ে এসেছেন ইউরোপ। তাদের ইউরোপ ট্রিপের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল সাইটে। এবারের গন্তব্য কেনিয়া।

বৃহস্পতিবার নিজের ইন্সটা আকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেন আলিয়া। ছবিতে দেখা যাচ্ছে ভোরের আলো গায়ে মাখছেন তিনি। খোলা চুলে হাত বোলাচ্ছে সকালের মিষ্টি রোদ। ক্যাপশনে আলিয়া লিখেছেন,“সকাল হয়েছে। সূচনা হয়েছে নতুন দিনের।”

কিন্তু ছবিতে তো কোথাও দেখা যাচ্ছে না রণবীর কে। তবে কি তিনি যাননি সঙ্গে? প্রশ্ন উঠতেই পারে। এখানেই চমক। পাপারাৎজির জাল বিছানো সর্বত্র। এক ফটোগ্রাফারের ক্যামেরায় একই সঙ্গে বন্দী হয়েছেন ওই দু’জন। আলিয়ার হাতে ডিএসএলআর ক্যামেরা। দু’জনের মুখেই মিষ্টি হাসি। এক সঙ্গে যে ভালই উপভোগ করছেন কেনিয়া ট্রিপ তা বেশ আঁচ করা যাচ্ছে।

কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ওই জুটির বিয়ে সংক্রান্ত নানা খবর উড়ে বেড়াচ্ছে। কেউ বলছেন এই বছরের শেষেই গাঁটছড়া বাঁধবেন তাঁরা। আবার কারও মতে তা গড়াবে পরের বছর। সে সব নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি রনবীর বা আলিয়া। আপাতত তাঁরা বুঁদ কেনিয়া ট্যুর-এ। 

এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি