ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৪ ১৪২৭

Ekushey Television Ltd.

কোয়ান্টামকে রোকসানা হীরা ফাউন্ডেশনের দাফন সামগ্রী প্রদান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৪৪ ১০ আগস্ট ২০২০

গতকাল (রবিবার) রোকসানা হীরা ফাউন্ডেশনের পক্ষ থেকে কোয়ান্টাম ফাউন্ডেশন চট্টগ্রাম সেন্টারকে মৃতের যথাযথ দাফনের জন্য কিছু দাফনের কাপড় উপহার হিসেবে প্রদান করা হয়। দাফন সামগ্রী প্রদানের এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের বাগমুনিরাম ওয়ার্ডের কাউন্সিলর মুহাম্মদ গিয়াস উদ্দিন। 

লেখক ও আবৃতিশিল্পী দিলরুবা খানমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন রোকসানা হীরা ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর আলম ও আল হেদায়াহ বাংলাদেশ ট্যুরস সেন্টরের চেয়ারম্যান ও দাফন কার্যক্রমের প্রধান প্রশিক্ষক মুস্তাফা মুনিরুদ্দিন। 

কোয়ান্টাম ফাউন্ডেশনের উপদেষ্টা সমন্বয়ক মুজিবুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন মহানগর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন খন্দকার, কোতয়ালী থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসান মুনসুর, সুরঞ্জিত বড়ুয়া লাভু, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম সেন্টারের সৎকার কার্যক্রমরে উপদেষ্টা সুভাস চন্দ্র দত্ত, নারী স্বেচ্ছাসেবক কোহিনূর বেগম।

প্রধান অতিথি বলেন, “চট্টগ্রামে ২১৭ টা মৃত দেহ সহ কোয়ান্টাম সারা দেশে ১৭৮৯ জনের লাশ দাফন ও সৎকার করেছে। কোয়ান্টামের ভালো কাজে আমরা অনুপ্রাণিত। আমরা ভালো কাজ করবো কিন্তু কোন অপরাধ করবো না। তবেই সরকার সফলতা অর্জন করবে”। বক্তারা বলেন আগে কোয়ান্টাম সম্পর্কে আমাদের ভ্রান্তি ছিল, কোয়ান্টাম শুধু যোগ ব্যায়াম ও ধ্যান করে। এ কয়েক মাসে জানতে পেরেছি সৃষ্টির সেবায় কোয়ান্টামের কাজ অনেক। সেই সাথে কোয়ান্টাম তরুন- যুবকদের সততা, নৈতিকতা ও দক্ষতা বৃদ্ধিতে অসাধারণ কাজ করছে। মানুষের প্রতিটি ভালো কাজ ইবাদতের অংশ। আমরা কোয়ান্টামের সহযোগিতায় ভালো কাজে অনুপ্রেরণা পাচ্ছি। কোয়ান্টাম সম্পর্কে এখন মিডিয়ায় অনেক ভালো খবর প্রতিনিয়ত আসছে। এভাবে স্বেচ্ছাসেবী সংগঠনগুলো এগিয়ে আসলে রাষ্ট্র পরিচালনায় সফলতা আসবেই”। 

কোয়ান্টাম ফাউন্ডেশনের আর্ডেন্টিয়ার এহসানুল হক চৌধুরী ইমাদ এবং ও. আর. নিজাম রোড সমাজ কল্যাণ সমিতির সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল ওয়াদুদ আরজুসহ অনুষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগের অনেক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

দাফনের কাপড় উপহার হিসেবে প্রদান করেন রোকসানা হীরা ফাউন্ডেশনের চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর আলম, কোয়ান্টামের পক্ষে গ্রহন করেন দাফন কার্যক্রমের প্রশিক্ষক মুস্তাফা মুনিরুদ্দিন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি