ঢাকা, ২০১৯-০৬-২৫ ১০:৪১:৫৪, মঙ্গলবার

Ekushey Television Ltd.

ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন মোহাম্মদ কাইফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:২৩ পিএম, ৫ জুন ২০১৯ বুধবার

ক্যাটরিনা কাইফ ও মোহাম্মদ কাইফ। একজন বলিউড অভিনেত্রী, অন্যজন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। দু’জনের মধ্যে একটা মিল রয়েছে। তাদের পদবি এক। দু’জনেই নিজ নিজ ক্ষেত্রে তারকা হলেও কর্মের ক্ষেত্র তাদের আলাদা। কিন্তু নামের পদবির কারণে বিড়ম্বনায় পড়তে হয় দুই তারকাকে।

অনেকেই ভুল করে মনে করেন ক্যাটরিনা কাইফ ও মোহাম্মদ কাইফের মধ্যে কোনও একটা সম্পর্ক রয়েছে। এজন্য তাদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনায় মাতেন নেটিজেনরা। এবার সেই ভুল ভেঙে দিতে নিজেদের ছবি পোস্ট করেছেন তারা। সেই সঙ্গে তাদের মধ্যে সম্পর্কের বিষয়টিও প্রকাশ করেছেন।

সম্প্রতি তাদের মধ্যে দেখা হয়েছিল। সেই দেখা স্মরণীয় করতে ছবিও তুলেছেন দুজন। সেই ছবিই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন মোহাম্মদ কাইফ।

ছবি পোস্ট করে প্রাক্তন এ ভারতীয় ক্রিকেট তারকা লিখেছেন, ‘শেষ পর্যন্ত কাইফদের দেখা হল।’

নেটিজনদের ভুল ভাঙতে পরের লাইনে তিনি লিখেছেন, ‘আগের মতো আবারও বলছি, মনুষ্যত্ব ছাড়া এখন অবধি আমাদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই।’

তবে সম্পর্ক নিয়ে দুই কাইফ নিজেদের অবস্থান প্রকাশ করলেও থেমে থাকেননি নেটিজনেরা। তারা নিজেদের মতো করে দু’জনের সম্পর্কের গল্প রচনা করেছেন।

কেউ বলেছেন, ‘দুই কাইফই জনপ্রিয় হয়েছেন লন্ডন থেকে। একজন নমস্তে লন্ডন সিনেমার জন্য ও অন্যজন লন্ডনের লডর্স স্টেডিয়ামে ন্যাটওয়েস্ট ট্রফির ফাইনালের জন্য।’

সূত্র : আনন্দবাজার

এসএ/

 

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি