ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০, || কার্তিক ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

ক্যাডেট কলেজগুলোতে ১৯ পদে নিয়োগ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৩ ৬ অক্টোবর ২০১৭ | আপডেট: ২২:৩৩ ৬ অক্টোবর ২০১৭

সেনাবাহিনী সদর দপ্তরের ক্যাডেট কলেজগুলোতে নতুন জনবল নিয়োগ দেওয়া জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কলেজগুলোতে মোট ১৪ পদে ১৯ জনকে এ নিয়োগ দেওয়া হবে।

পদের নাম
কেয়ারটেকার (১), প্লাম্বার (১), পেইন্টার (২), সহকারী প্লাম্বার (১), সহকারী কার্পেন্টার (১), মুয়াজ্জিন (২), সহকারী ম্যাশন (১), বাবুর্চি (১), অফিস সহায়ক (১), হাউস বেয়ারার (পুরুষ) (২), বাস হেলপার (১), সহকারী বাবুর্চি (১), গ্রাউন্ডসম্যান (১), পরিচ্ছন্নতাকর্মী (৩)।

যোগ্যতা
প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী প্রতিটি পদের জন্য আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে। ৩০ সেপ্টেম্বর, ২০১৭ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। 

গাজীপুর, শরীয়তপুর, ময়মনসিংহ, টাঙ্গাইল, কুমিল্লা, নোয়াখালী, ফেনী, জয়পুরহাট, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, রংপুর, গাইবান্ধা, নড়াইল, বরিশাল, ভোলা, ঝালকাঠি, চাঁদপুর, চট্টগ্রাম, নীলফামারী, পটুয়াখালী ও বরগুনা ছাড়া অন্য সবল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। 

বেতন
প্রত্যেকটি পদের জন্য আলদা আলাদা বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করে ‘অধ্যক্ষ, ফৌজদারহাট ক্যাডেট কলেজ’ এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আগ্রহী প্রার্থীরা আগামী ২৬ অক্টোবর, ২০১৭ পর্যন্ত আবেদন করতে পারবেন।

 

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি