ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ক্যাসিনো অপরাধীদের সঙ্গে তারকাদের সংশ্লিষ্টতার গুঞ্জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৫ ২৬ সেপ্টেম্বর ২০১৯

রাজধানীর বিভিন্ন ক্যাসিনো ও জুয়ার আড্ডায় শোবিজ তারকাদের সংশ্লিষ্টতার অভিযোগ উঠেছে। ক্যাসিনোগুলোতে কিছু মডেল ও অভিনেত্রীর নিয়মিত যাতায়াত এবং এর সঙ্গে সংশ্লিষ্ট প্রভাবশালীর ঘনিষ্ঠতা ছিল বলে গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। এদের মধ্যে রয়েছেন চলচ্চিত্র নায়িকা, উঠতি বয়সী মডেল ও অভিনেত্রী। এদের ক্যাসিনোয় আসা, জুয়াড়িদের মনোরঞ্জন ও বড় বড় টেন্ডার ভাগিয়ে আনার কাজে ব্যবহার করা হতো।

ফলে চলমান দুর্নীতিবিরোধী অভিযানে গরম হয়ে উঠেছে মিডিয়া পাড়া। শোনা যাচ্ছে, টেন্ডার সম্রাট জি কে শামীমের দরবারে একাধিক মডেল ও নায়িকার যাতায়াত ছিল। নিজের মনোরঞ্জন ও টেন্ডার হাতিয়ে নিতে ওইসব মডেল ও নায়িকাদের ব্যবহার করতেন শামীম। তার সঙ্গে নাকি অর্ধশত মডেল-নায়িকার ওঠা-বসা ছিল বলে গুঞ্জন উঠেছে।

গণমাধ্যমে প্রকাশ, পুলিশের হাতে আটক ক্যাসিনো মালিক ও টেন্ডারবাজ জি কে শামীম গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে বলেছেন, টেন্ডার পেতে চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহার করতেন তিনি!

যদিও কোনো নায়িকার নাম প্রকাশ করা হয়নি কোথাও। তবে গণমাধ্যমে প্রকাশ হওয়া তথ্যের ভিত্তিতে কিছু নাম উঠে আসছে। বাংলা সিনেমার অভিনেত্রী রত্না, এ প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত, রাহা তানহা খান ও শিরিন শীলার নাম উচ্চারিত হচ্ছে অনেকের মুখে। এ তালিকায় আছেন এ প্রজন্মের আরও বেশ ক’জন প্রভাবশালী ও প্রথম সারির নায়িকাও।

অবশ্য এ ব্যাপারে মিষ্টি জান্নাত গণমাধ্যমকে নিজের বক্তব্য তুলে ধরেছেন। তিনি বলেছেন, ‘আমি কোনোভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নই। আমাকে ইঙ্গিত করে একটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে। এটা আমার ইমেজ নষ্ট করা ছাড়া আর কিছুই নয়। আর এই শামীমের সঙ্গে আমার কোনও পরিচয় নেই।’

সেই সঙ্গে অন্যরাও বিষয়গুলোর সঙ্গে জড়িত নয় বলে দাবি করেছেন।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি