ঢাকা, শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

গ্রেনেড হামলা

খালেদা-তারেকসহ জড়িতদের শাস্তি নিশ্চিতের দাবি যুক্তরাষ্ট্র আ. লীগের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪০ ২৩ আগস্ট ২০১৯ | আপডেট: ১৪:০২ ২৩ আগস্ট ২০১৯

২১ আগস্টের গ্রেনেড হামলার জন্য খালেদা জিয়া, তারেক রহমানসহ তৎকালিন জোট সরকারকে অভিযুক্ত করে জড়িতদের শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান।

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলায় হতাহতদের স্মরণে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির ভাষণে এ কথা বলেন তিনি।

নিউইয়র্কে স্থানীয় সময় বুধবার জ্যাকসন হাইটস পালকি সেন্টারে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্তে সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের পরিচলনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মাহাবুব রহমান, ডা মাসিদুল হাসান, কাজী কয়েস, সরাফ সরকার, মুনসুর খান, জয়নাল আবেদিন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দীন দেওয়ান, হাজী এনাম, প্রচার সম্পাদক আব্দুল হামিদ, ডা. ফেরদৌস খন্দকার, নুরুল আমিন বাবু, ইমদাদ চৌধুরী, আলী হোসেন গজনবী, আশরাফুজ্দামান, সাখাওয়াত বিশ্বাস, স্বপন কর্মকার, ওলি হোসেন, সাইকুল ইসলাম, দুরুদ মিয়া রনেল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে একুশে আগস্ট নিহত শহীদদের স্মরণে এবং আহত সবার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সিদ্দিকী।

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি