ঢাকা, শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ২৩:২৩:০৮

Ekushey Television Ltd.

গর্ভ ভাড়া দিবেন ঐশ্বরিয়া!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০১:৩২ পিএম, ৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৯:০৬ পিএম, ৯ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার

একজন গর্ভ ভাড়াদানকারীর ভূমিকায় এবার দর্শকদের সামনে হাজির হবেন ঐশ্বরিয়া রায়। ছবির গল্পটি সাজানো হয়েছে একজন গর্ভ ভাড়াদানকারী মায়ের। গুজরাটের এই মা একসময় গর্ভ ভাড়া দেন। কিন্তু সন্তান জন্ম দেওয়ার পর তিনি সেই সন্তানকে আর ভুলতে পারেন না।  এক সময় নিজের সন্তান হিসেবেই মনে করা শুরু করেন। তাকে ফেরত চান। এমনই একটি ভূমিকায় দেখা  যেতে পারে ঐশ্বরিয়া রায়কে।  

এই ছবিটি পরিচালনা করবেন ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবির পরিচালক নারায়ণ সিং। সম্প্রতি তিনি এই ছবিতে ঐশ্বরিয়ার অভিনয়ের কথা জানালেন।

জেসমিন নামের এই ছবিটি প্রযোজনা করবেন নারায়ণ সিং। যিনি টয়লেট: এক প্রেম কথা ছবির প্রযোজক ছিলেন। সম্প্রতি তিনি এই ছবিতে ঐশ্বরিয়ার অভিনয়ের কথা জানালেন।  তিনি বলেন, ‘আমাদের পছন্দের তালিকায় তিনি প্রথম দিকে আছেন। তবে তাঁর শুটিং তারিখের ওপর সবকিছু নির্ভর করছে।’ এই অভিনেত্রী এই মুহূর্তে ফ্যানি খান ছবি নিয়ে ব্যস্ত। জেসমিন পরিচালনা করবেন তরুণ দুই পরিচালক সিদ্ধার্থ ও গরিমা। সিদ্ধার্থ ও গরিমা টয়লেট: এক প্রেম কথা ছবির পাণ্ডুলিপি লিখেছিলেন। জেসমিন ছবিটি নিয়ে নারায়ণ সিং বলেন, ‘এটি গুজরাটের সত্য কাহিনি নিয়ে রচিত। এক নারী সন্তান চান না। তবে গর্ভ ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু সন্তান হওয়ার পর দেখা যায়, তিনি সন্তানের মায়ায় পড়ে যান এবং সন্তানকে ফেরত চান।’

ছবির প্রযোজক নারায়ণ সিং ও প্রেরণা অরোরা। নারায়ণ সিং কেন ছবিটি পরিচালনা করছেন না? এমন প্রশ্নের উত্তরে জানা যায়, নতুন দুজন পরিচালককে দিয়ে এটি করাতে চাচ্ছেন। আর তিনিতো সহপ্রযোজক হিসেবে আছেনই। জানা গেছে, এ বছরের শেষের দিকে জেসমিনের শুটিং শুরু হতে পারে।

সূত্র: মুম্বাই মিরর।

এসি/ এআর



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি