ঢাকা, ২০১৯-০৪-২৪ ৮:১৫:৪৫, বুধবার

Ekushey Television Ltd.

গাড়ির চালক ও হেল্পারকে ১ কোটি টাকা সাহায্য আলিয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৩:১৩ পিএম, ২০ মার্চ ২০১৯ বুধবার

ম্যানেজার, গাড়ির চালক, ব্যক্তিগত সহকারী, মেকআপ আর্টিস্ট, হেয়ার স্টাইলিশ,  এরা সবাই তারকাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। অনেকক্ষেত্রেই এরা তারকাদের জীবনের সঙ্গে নিকট আত্মীয়র মতোই জুড়ে যান।

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের কাছেও তার গাড়ির চালক সুনীল ও সহকারী অমলও ততটাই কাছের। সম্প্রতি, নিজের ২৬ বছরের জন্মদিন সেলিব্রেট করার আগে তাদের বিশেষ উপহার দিয়েছেন ভাট কন্যা।

তাদের দুজনকেই মুম্বইয়ে বাড়ি কেনার জন্য ৫০ লক্ষ করে ১ কোটি টাকার চেক দিয়েছেন আলিয়া। এই টাকা দিয়ে সুনীল ও অমল দুজনেই মুম্বইয়ের জুহু গলি ও খার দান্ডা এলাকায় ১ এক কামরা একটি করে ফ্ল্যাট বুক করে ফেলেছেন।

জানা যাচ্ছে, আলিয়া যখন ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবিতে কাজ শুরু করেন, সেসময় থেকেই সুনীল আলিয়ার গাড়ির চালক হিসাবে কাজ করছেন। আলিয়ার কথায়, সুনীল অমল দুজনেই তার জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ।

তাদের ছাড়া এক্কেবারেই জীবন চলবে না। প্রসঙ্গত, খুব শীঘ্রই ‘কলঙ্ক’ ও ‘ব্রহ্মাস্ত্র’ আলিয়ার এই  দু’দুটি ছবি মুক্তি পেতে চলেছে। পাশাপাশি তখত সহ আরও বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে সঞ্জয়লীলা বনশালির পরবর্তী ছবিতেও দেখা যাবে আলিয়াকে।

তথ্যসূত্র: জি নিউজ

এমএইচ/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি