ঢাকা, রবিবার   ২৫ আগস্ট ২০১৯, || ভাদ্র ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

গানের রাজা হলেন খুলনার লাবিবা

প্রকাশিত : ০৯:০৯ ২০ এপ্রিল ২০১৯

খুলনার মেয়ে ফাইরুজ লাবিবা জিতেছেন  গানের রাজা-২০১৯ খেতাব। সব প্রতিযোগিদের পেছনে ফেলে বিজয়ীর মুকুট জিতে নেন লাবিবা। গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো ‘গানের রাজা’র চুড়ান্ত পর্ব শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি বিচারক ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা।

এ আয়োজনের মাধ্যমে বাংলাদেশ খুঁজে পেল দেশসেরা ‘গানের রাজা’। পুরস্কার হিসেবে গানের রাজাকে দেওয়া হয়েছে ৫ লাখ টাকা। দ্বিতীয় স্থান অধিকারী নেত্রকোনার শফিকুল ইসলাম পেয়েছে ৩ লাখ এবং তৃতীয় স্থান অধিকারী ময়মনসিংহের সিঁথি সরকার পেয়েছে ২ লাখ টাকা। সবার জন্য ছিল আরও আর্কষণীয় পুরস্কার।

 

প্রায় ৬ মাস আগে সারাদেশ থেকে ৬ থেকে ১৩ বছর বয়সী ৫ হাজারের বেশি শিশু অংশ নেয় এই রিয়েলিটি শোতে। তাদের মধ্য থেকে বাছাইকৃত ৫৪ প্রতিযোগিকে নিয়ে বিভিন্ন গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়া শেষে ৪০টি সফল পর্বের সম্প্রচার হয়। সেখান থেকে চূড়ান্ত পর্বের জন্য শীর্ষ ৫ প্রতিযোগীকে বাছাই করা হয়।

তারা হলো- মেফতাহুর জান্নাত লরা (চাঁপাইনবাবগঞ্জ), ফাইরুজ লাবিবা (খুলনা), শফিকুল ইসলাম (নেত্রকোনা), পনি চামকা (রাঙামাটি) এবং সিঁথি সরকার (ময়মনসিংহ)।

এ আয়োজনটি করে চ্যানেল আই।

এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি