ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

গায়িকা বোনের সঙ্গে আসছেন নিপুণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৮ ৪ সেপ্টেম্বর ২০১৯

সচরাচর পর্দায় আসেন না তিনি। মানকে গুরুত্ব দেওয়ার কারণে যার চলন অনেক ধীরগতি। তবে যতটুকু কাজই করেন ভালোবাসা ও পরিশ্রম দিয়ে ভালো করেছেন তিনি। তিনি হলেন নাসরিন আক্তার যিনি নিপুণ নামে অধিক পরিচিত।

কাজে মানের বিচারে থাকা এ অভিনেত্রীর ফের দেখা মিলবে ১২ সেপ্টম্বর। অনেক দিন পর একটি মিউজিক ভিডিওতে তিনি অভিনয় করেছেন। আনুষ্ঠানিকভাবে মুক্তি পেতে যাওয়া ‘রং’ মিউজিক ভিডিওতে দেখা মিলবে নিপুনের বোন পলিনেরও। 

লন্ডনপ্রবাসী পলিন মূলত একজন কণ্ঠশিল্পী। গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই। যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি একটিও। সম্প্রতি নিপুণের উৎসাহে গাইলেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন সংগীত পরিচালক শওকত আলী ইমন। এটি প্রকাশ পাচ্ছে সিএমভি’র ব্যানারে, প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। মিউজিক ভিডিওটি প্রকাশে অংশ নিতে ১০ সেপ্টেম্বর লন্ডন থেকে ঢাকায় আসছেন নার্গিস আক্তার পলিনও।

গেল কয়েক বছরে অসংখ্য মিউজিক ভিডিওর মডেল হওয়ার প্রস্তুাব পেয়েছলেন তবে তা পছন্দ না হওয়ার কারনে তিনি তাতে অভিনয় করেননি বলে জানান নিপুণ।  ভিডিওতে নিপুণ ও পলিন‘রং’ নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!

জানা যায়, পলিন নিপুনের বড় বোন। ‘ছোটবেলা থেকে ওর কণ্ঠের ভক্ত আমি। যদিও পড়াশুনা, কর্মজীবন আর সংসারের কারণে তার কোনও মৌলিক গান প্রকাশের সুযোগ হয়নি। তবে সে গানটাকে বরাবরই নিজের সঙ্গে রেখেছে।’ বলছিলেন নিপুণ। 

এমএস/এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি