ঢাকা, শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২২ ১৪২৬

Ekushey Television Ltd.

গোয়ায় কার সঙ্গে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী? 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০১ ২৯ অক্টোবর ২০১৮ | আপডেট: ১৯:৪৭ ২৯ অক্টোবর ২০১৮

পুজোর পর টালিউডের অনেক সেলিব্রেটিরাই এখন দেশ-বিদেশে ঘুরে বেড়াচ্ছেন। অর্জুন চক্রবর্তী থেকে জিৎ, শ্রাবন্তী সকলেই এখন শ্যুটিং ছেড়ে হলিডেতেই ব্যস্ত৷    

একটু হাওয়াবদলের স্বাদে বাকিরা বিদেশে পাড়ি দিলেও শ্রাবন্তী চলে গিয়েছেন গোয়ার সমুদ্রের ধারে৷ সেখানে যেতেই সেলফি তুলে ফ্যানের উদ্দেশ্যে পোস্টও করে দিয়েছেন তিনি৷ ছবিতে শ্রাবন্তী সহ রয়েছেন আরও দু’জন৷ তবে ভক্তকূলের প্রশ্ন, শ্রাবন্তী কী একাই গিয়েছেন নাকি তাঁর সঙ্গে স্পেশ্যাল কেউ রয়েছেন।

প্রসঙ্গত, শ্রাবন্তীর আসন্ন ছবি ‘বাঘ বন্দি খেলা’র টিজারে হইচই পড়ে গিয়েছে টলিপাড়ায়৷ এই সিনেমা তিনটি গল্পের পাওয়ার প্যাক। প্রথম গল্প ‘বাঘ’। শেফ রাজা চন্দ। মশালা জিৎ ও সায়ন্তিকা। স্পাইস অ্যাকশন। অ্যান্ড গার্নিশিং উইথ ‘আওয়ারা’ রোম্যান্স। আর অবশ্যই ‘যেখানেই ক্রাইমের ছায়া পড়ে, বাঘের পায়ের ছাপ পড়ে ঠিক তার ওপর’ মানে ফাটাফাটি ডায়ালগ। সব মিলিয়ে দু’মিনিট পঞ্চাশ সেকেন্ডের টিজারে প্রথমভাগ মাতিয়ে রাখলেন টলিউডের ‘ডন’।

দ্বিতীয় গল্পে প্রেম করতে এসে ক্রাইম আর ক্রিমিনালের মাঝে ‘বন্দি’ সোহম। দ্বিতীয় গল্পের ফ্লেভার রোম্যান্স। তার সঙ্গে প্রেমের প্রথা মেনে আছে বাঁধা। অভিনয়ে সোহম চক্রবর্তী ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই গল্পের পরিচালক সুজিত মন্ডল। টিজারে প্রেমিক-প্রেমিকা দু’জনকে শুধু ছুটতেই দেখা এল। তবে কয়েক ঝলকে রূপের গুনে নজর কেড়েছেন অভিনেত্রী। তার সরল মুখের অভিব্যক্তি এখানেও বাজি মেরে যায়।

লাস্ট বাট নট দ্য লিস্ট, হরনাথ চক্রবর্তীর গল্প ‘খেলা’। বহুবছর পর আবার একসঙ্গে ফিরছে একসময়ের হিট এই পরিচালক ও নায়ক জুটি। তবে পার্থক্য কোনও প্রেমের গল্প নয়। থ্রিলার দিয়ে কামব্যাক করছেন হর-বুম্বা পেয়ার। টিজারে দেখা পাওয়া ফুটেজ বলছে দমদার এ কাহিনি। আইনজীবির ভূমিকায় প্রসেনজিৎ। এছাড়া রয়েছেন অঞ্জনা বসু, ঋত্বিকা সেন, অয়ন ভট্টাচার্য, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতারা।   

এসি  

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি