ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

চট্টগ্রামে ‘বি টু’র শো-রুম উদ্বোধন করলেন মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫ ১৪ নভেম্বর ২০১৯

ফ্যাশন হাউজ ‘বি টু’র নতুন শো-রুম এর উদ্বোধন করলেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। বুধবার বিকেলে চট্টগ্রামে ফিতা কেটে এই শো-রুম এর উদ্বোধন করেন তিনি, এর পর সবাইকে নিয়ে কেক কাটেন।

মৌসুমী বলেন, ‘পোশাকের ব্যাপারে আমি সব সময় একটু বেশিই সচেতন। ভালো পোশাক সংগ্রহ করার জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় গিয়েছি। বিভিন্ন দেশের পোশাকের আলাদা-আলাদা ধরনও আমাকে বেশ আকর্ষণ করে। বি টুর শো-রুমের মধ্যে আলাদা ফ্যাশন পেয়েছি। তাদের পোশাক আমাকে আকর্ষণ করে। যে কারণে আমি এই শো-রুম উদ্বোধন করছি। আমি আমার ফ্যানদের সঙ্গে প্রতারণা করতে চাই না।’

‘আমি এর আগে বরিশালে এদের প্রথম শো-রুম উদ্বোধন করেছিলাম। বরিশালে আমার শ্বশুরবাড়ি, এই শো-রুমের জন্য প্রথম শ্বশুরবাড়ি যাওয়া হলেছিল। এ কারণে এই ফ্যাশন হাউজের সঙ্গে আমার অন্যরকম একটা সম্পর্ক তৈরি হয়েছে,’ যোগ করেন মৌসুমী। 

প্রতিষ্ঠানের কর্ণধার সুশ্লেষা পোদ্দার বীথি বলেন, ‘আমরা চেষ্টা করছি মানসম্পন্ন পোশাক দেশের সব জেলা ও বিভাগীয় শহরে পৌঁছে দিতে। কারণ দেশের বাইরে বা ঢাকাতে এসে অনেকেরই পোশাক কেনা সম্ভব নয়। আমাদের এখানে ইমপোর্ট আইটেমসহ রেডিমেট—ছেলেমেয়েদের সব ধরনের পোশাক সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়।’

এ সময় স্পাক গিটারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পল, ইফকো কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্সসহ চট্টগ্রামের অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি