ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

চট্টগ্রামে ‘বি টু’র শো-রুম উদ্বোধন করলেন মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১৫ ১৪ নভেম্বর ২০১৯

ফ্যাশন হাউজ ‘বি টু’র নতুন শো-রুম এর উদ্বোধন করলেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। বুধবার বিকেলে চট্টগ্রামে ফিতা কেটে এই শো-রুম এর উদ্বোধন করেন তিনি, এর পর সবাইকে নিয়ে কেক কাটেন।

মৌসুমী বলেন, ‘পোশাকের ব্যাপারে আমি সব সময় একটু বেশিই সচেতন। ভালো পোশাক সংগ্রহ করার জন্য দেশ-বিদেশের অনেক জায়গায় গিয়েছি। বিভিন্ন দেশের পোশাকের আলাদা-আলাদা ধরনও আমাকে বেশ আকর্ষণ করে। বি টুর শো-রুমের মধ্যে আলাদা ফ্যাশন পেয়েছি। তাদের পোশাক আমাকে আকর্ষণ করে। যে কারণে আমি এই শো-রুম উদ্বোধন করছি। আমি আমার ফ্যানদের সঙ্গে প্রতারণা করতে চাই না।’

‘আমি এর আগে বরিশালে এদের প্রথম শো-রুম উদ্বোধন করেছিলাম। বরিশালে আমার শ্বশুরবাড়ি, এই শো-রুমের জন্য প্রথম শ্বশুরবাড়ি যাওয়া হলেছিল। এ কারণে এই ফ্যাশন হাউজের সঙ্গে আমার অন্যরকম একটা সম্পর্ক তৈরি হয়েছে,’ যোগ করেন মৌসুমী। 

প্রতিষ্ঠানের কর্ণধার সুশ্লেষা পোদ্দার বীথি বলেন, ‘আমরা চেষ্টা করছি মানসম্পন্ন পোশাক দেশের সব জেলা ও বিভাগীয় শহরে পৌঁছে দিতে। কারণ দেশের বাইরে বা ঢাকাতে এসে অনেকেরই পোশাক কেনা সম্ভব নয়। আমাদের এখানে ইমপোর্ট আইটেমসহ রেডিমেট—ছেলেমেয়েদের সব ধরনের পোশাক সাশ্রয়ী মূল্যে পাওয়া যায়।’

এ সময় স্পাক গিটারের পরিচালক বাবুল পোদ্দার, আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পল, ইফকো কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক প্রিন্সসহ চট্টগ্রামের অনেক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

এসি
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি