ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

চিত্রনায়িকা থেকে ব্যবসায়ী অপু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১ ১১ ডিসেম্বর ২০১৯

চিত্রনায়িকা অপু বিশ্বাস। অনেকদিন ধরেই সিনেমার রঙিন পর্দায় তাকে দেখা যাচ্ছে না। বিয়ে, সন্তান, বিচ্ছেদ, মুটিয়ে যাওয়া শরীর সব মিলিয়ে চিত্রনায়িকা হয়ে ফিরে আসার স্বপ্নটা প্রায় অধরাই থেকে যাচ্ছে তার। এবার ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করলেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় তারকা।

অপু কোনো পণ্যের ব্যবসায় নয়, মিডিয়াসংশ্লিষ্ট কাজের জন্য ফ্লোর ভাড়া দেয়াসহ প্রমোশনাল কাজের ব্যবসা প্রতিষ্ঠান খুলেছেন।

তার প্রতিষ্ঠানের নাম ‘এপিজে ফ্লোর’। রাজধানীর গুলশানের নিকেতনে অবস্থিত এ প্রতিষ্ঠানে রয়েছে- বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ড্যান্স ফ্লোর। যে কেউ নির্দিষ্ট ভাড়া পরিশোধ করে এখানকার ফ্লোর ব্যবহার করতে পারবেন।

ইংরেজি তিনটি বর্ণের সমষ্টিতে প্রতিষ্ঠানের নাম রাখা হয়েছে ‘এপিজে ফ্লোর’। এর একটি ‘এ’ মানে অপু, ‘জে’ মানে পুত্র জয়, আর মাঝের বর্ণ ‘পি’। এই ‘পি’ বর্ণের রহস্য কী? সেটা গোপন রেখেছেন অপু। জানিয়েছেন, সময় হলেই বিষয়টি প্রকাশ করবেন তিনি।

ব্যবসা প্রতিষ্ঠান খোলা প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘এখন অনেক ছেলেমেয়ে বিভিন্ন নতুন কাজের সঙ্গে যুক্ত হচ্ছেন। যেমন- ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি। আমরা তাদের একটা কাজের ক্ষেত্র তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে ন্যূনতম খরচে এগুলো ব্যবহার করতে পারবেন।’
এসএ/

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি