ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

চুয়াডাঙ্গায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯ ১৬ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৬:৩০ ১৬ ডিসেম্বর ২০১৯

চুয়াডাঙ্গায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। আজ সোমবার দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মুক্তমঞ্চে এ সংবর্ধনা দেওয়া হয়। 

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার (এসপি) জাহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল ইসলাম মালিক ও আবু হোসেন বক্তব্য রাখেন। এসময় মুক্তিযোদ্ধা ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উক্ত সভায় উপস্থিত ছিলেন।

সংবর্ধনা সভায় তিনজন মুক্তিযোদ্ধাকে ক্রেস্ট উপহার, ১৭ জন মুক্তিযোদ্ধাকে নগদ টাকা এবং সকল মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে শীতবস্ত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি বলেন, মুক্তিযোদ্ধাদের ঘরবাড়ি চিনিয়ে দিতে সহযোগিতা করেছিল এদেশের রাজাকাররা। পাকবাহিনী মুক্তিযোদ্ধাদের ঘরবাড়ি চিনতো না। রাজাকাররা এই গর্হিত কাজটি করেছিল। দেশী ভাইদের হত্যা ও নির্যাতন করেছিল, তাই রাজাকারদের কোন ছাড় নেই।   

সংবর্ধনা সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, মুক্তিযোদ্ধারা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলেন বলেই আমরা প্রশাসনের উচ্চ পদে চাকরি লাভ করেছি। আপনাদের অবদানের কথা দেশবাসী কখনোই ভুলবে না। যে কোন কাজে জেলা প্রশাসক কার্যালয়ে এলে আমার দরজা আপনাদের জন্য সব সময়ই খোলা থাকবে।

এএইচ/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি