ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

চয়নিকার ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পাচ্ছে ৬ ডিসেম্বর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩২ ৩১ অক্টোবর ২০১৯

নির্মাতা চয়নিকা চৌধুরী। ছোট পর্দার এই নির্মাতা এবার বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন। মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম নির্মিত সিনেমা ‘বিশ্বসুন্দরী’। আগামী ৬ ডিসেম্বর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি।

‘বিশ্বসুন্দরী’ এ জুটির প্রথম সিনেমা। সেই সঙ্গে নির্মাতা চয়নিকা চৌধুরীরও প্রথম চ্যালেঞ্জ। যদিও এর আগে অসংখ্য জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন এই নির্মাতা। দেশের শোবিজ অঙ্গনে টেলিভিশন নাটক নির্মণে নারী নির্মাতার সংখ্যা অনেক কম। সেই হিসেবে চয়নিকা সবার উপরে অবস্থান করছেন। অন্যদের তুলোনায় তার নির্মাণ শৈলী অনেকটা ভিন্ন। বিশেষ করে তিনি রোমান্টিক ঘরনার নাটকই বেশি নির্মাণ করেন।

‘বিশ্বসুন্দরী’ মুক্তির বিষয়ে চয়নিকা চৌধুরী বলেন, ‘শুরুতে আমাদের পরিকল্পনা ছিল ১৩ ডিসেম্বর মুক্তি দেওয়ার। কিন্তু পরে সেটা ৬ ডিসেম্বর করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে নির্ধারিত তারিখেই সিনেমাটি মুক্তি দেবো।’

তিনি আরও বলেন, ‘কিছুদিন আগে আমরা ‘বিশ্বসুন্দরী’ শুটিং শেষ করেছি। ডাবিং ও সম্পাদনার কাজ ৭৫ শতাংশ শেষ হয়েছে। আশা করছি কয়েক সপ্তাহের মধ্যে সব কাজ সম্পন্ন করে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিতে পারবো।’

উল্লেখ্য, চলতি বছরের ৩ এপ্রিল রাজধানীর একটি অভিজাত হোটেলে ‘বিশ্বসুন্দরী’র মহরত অনুষ্ঠিত হয়। এরপর ১৮ জুন থেকে ফরিদপুরে সিনেমাটির শুটিং শুরু হয়।
সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। সিয়াম-পরী ছাড়া এতে আরও অভিনয় করেছেন-আলমগীর, চম্পা,  আনন্দ খালেদ, মনিরা মিঠু, সীমান্ত প্রমুখ।

এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি