ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

ছোটপর্দার রাসমণি এবার বলিউডে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২ ২২ ফেব্রুয়ারি ২০২০

এবার বলিউডের সিনেমাতে দেখা যাবে ছোটপর্দার রাণী রাসমণির দিতিপ্রিয়া রায়কে। সিনেমায় তিনি শুরুতেই সঙ্গে পেয়েছেন অভিষেক বাচ্চনকে। বলিউডের খ্যতনামা পরিচালক সুজয় ঘোষ কন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষের সিনেমা ‘বব বিশ্বাস’-এ দেখা যাবে অভিনেত্রীকে। 

সম্প্রতি ‘বব বিশ্বাস’ সিনেমার শ্যুটিংয়ে কলকাতায় এসেছিলেন অভিষেক বাচ্চন। রাইটার্স থেকে হাওড়া ব্রিজ, কলকাতার বিভিন্ন স্থানে শ্যুটিং করতে দেখা গেছে অভিষেককে। তার সঙ্গে শ্যুটিং করেছেন দিতিপ্রিয়া রায়ও। ‘বব বিশ্বাস’র মেয়ের বন্ধুর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়াকে। এ সিনেমার জন্য রাণী রাসমণির চিরপরিচিত সাদা শাড়ি ছেড়ে মিনি স্কার্ট, টপ পরেছেন দিতি। সেই সঙ্গে চুলে হাইলাইটও করিয়েছেন অভিনেত্রী। 

সিনেমার শ্যুটিংয়ের অভিজ্ঞতা দারুণ বলেই গণামাধ্যমকে জানিয়েছেন দিতিপ্রিয়া। শুধু তাই নয়, বেশ খানিক্ষণ সময় তিনি জুনিয়র বাচ্চনের সঙ্গে অতিবাহিত করেছেন। যদিও সিনেমার প্রসঙ্গে বেশিকিছু এখনই বলতে নারাজ অভিনেত্রী।
 
প্রসঙ্গত, ‘বব বিশ্বাস’ ছাড়াও বাংলা সিনেমা ‘অভিযাত্রিক’-এ অপুর স্ত্রী অপর্ণার ভূমিকাতেও দেখা যাবে দিতিপ্রিয়াকে। ইতিমধ্যেই অপর্ণা লুকেও সিনেমাপ্রেমীদের প্রশংসা পেয়েছেন তিনি। তবে সিনেমার কাজের পাশাপাশি ‘সোনার সংসার’র জন্য রিহার্সালও করছেন জোর কদমে। পাশাপাশি সামনেই পরীক্ষা দিতিপ্রিয়ার, তাই পড়াশোনার দিকেও কিছুটা নজর দিচ্ছেন তিনি। 
সূত্র : জি নিউজ
এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি