ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

জন্মদিনে শাহরুখকে বুর্জ খালিফার চমক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৬ ৩ নভেম্বর ২০১৯ | আপডেট: ২৩:৪২ ৩ নভেম্বর ২০১৯

জন্মদিনে বলিউড কিং শাহরুখ খানের নাম ভেসে উঠল দুবাইয়ের বুর্জ খালিফার গায়ে। শাহরুখ খান ২ নভেম্বরের ৫৫-তে পা দিলেন। আর ওই দিনই রাতে বুর্জ খালিফার গায়ে আলোর সাহায্যে লেখা হয় হ্যাপি বার্থ ডে শাহরুখ খান।

দুবাইয়ের কথা উঠলেই যে ক’টি ইমারতের নাম সবার আগে সামনে আসে তার মধ্যে অন্যতম বুর্জ খালিফা। প্রায় ৮৩০ মিটার উঁচু এই বিল্ডিংটি দুবাইয়ের অন্যতম দ্রষ্টব্য। সেই বিল্ডিং জুড়ে এবার জন্মদিনের শুভেচ্ছা জানানো হল শাহরুখ খানকে। আর তার ভিডিয়োও প্রকাশ করা হয়েছে। সেই ভিডিয়োটি পোস্ট করেছেন শাহরুখ খানও। 

ভিডিয়োটিতাঁর টুইটার ও ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট করেছেন শাহরুখ। সেই সঙ্গে বুর্জ খালিফার মালিক মহম্মদ আলাবারকে ধন্যবাদ জানিয়েছেন। বুর্জ খালিফার এই উদ্যোগে যে তিনি আপ্লুত তাও জানিয়েছেন শাহরুখ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বুর্জ খালিফার গায়ে একে একে ফুটে উঠছে, হ্যাপি বার্থ ডে টু দ্য কিং অব বলিউড শাহরুখ খান। আর সেই দৃশ্য প্রচুর মানুষ তাঁদের মোবাইলে ক্যামেরাবন্দি করছেন। শাহরুখের টুইটার হ্যান্ডল পোস্ট করা এই ভিডিয়োটি প্রায় ছ’ লক্ষ বার দেখা হয়েছে। সেই সঙ্গে পোস্টটি ২১ হাজার রিটুইট হয়েছে।

To my brother, the awesomely cool Mr. @Mohamed_Alabbar and @BurjKhalifa @emaardubai. Thanks for making me shine so bright. Your love and kindness is unsurpassable. Wow! This is really the Tallest I have ever been. Love u Dubai. It’s my birthday and I’m the guest! pic.twitter.com/8oFAQCqNbD

— Shah Rukh Khan (@iamsrk) November 2, 2019

 

এসি

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি