ঢাকা, রবিবার   ০৯ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

জাইরাকে বাঁচাতে প্রিয়াঙ্কা-ফারহানের লড়াই!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৭ ১০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১৯:২২ ১০ সেপ্টেম্বর ২০১৯

জাইরার জন্য লড়াইয়ে নেমেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতার। যেভাবেই হোক তাকে তারা বাঁচাতে চান। কী ভাবছেন আপনি? আবার নতুন কোনো বিতর্কে জড়ালেন জাইরা ওয়াসিম?  ব্যাপারটা মোটেই সে রকম নয়। মুক্তি পেল সোনালি বসু পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ট্রেলার।

গল্পে জাইরার চরিত্রের নাম আয়েশা চৌধুরী। জাইরার বাবা-মায়ের চরিত্রে ফারহান এবং প্রিয়াঙ্কা। মেয়েকে নিয়ে ভালই চলছিল সবকিছু। হঠাৎই ঝড় উঠল পরিবারে। আয়েশার দেখা দিল ফুসফুসের ভয়াবহ সমস্যা। পাল্টে গেল সবকিছু। শুরু হল এক নতুন লড়াই, মেয়েকে বাঁচিয়ে রাখার সংগ্রাম। তিন মিনিট দশ সেকেন্ডের ট্রেলারটি বার্তা দিচ্ছে হার না মানার। জোগায় বেঁচে থাকার রসদ।

পরিচালক সোনালি বসুও ছবি নিয়ে বেশ উচ্ছ্বসিত। তার বক্তব্য, “নিজের প্রিয় মানুষটিকে কী ভাবে ভালবাসতে হয় তা এই ছবিই আপনাকে শেখাবে। আমরা প্রত্যেকেই নিজেদের জীবনে কোনও না কোনও সময়ে এমন সময়ের মধ্য দিয়ে গিয়েছি।”

কিছু দিন আগেই টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ওই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেই উপলক্ষে ফারহান, জাইরার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। সেই ছবিতে জাইরার উপস্থিতিকে কেন্দ্র করে শুরু হয়েছিল নয়া বিতর্ক। ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট দিয়ে মাস কয়েক আগে বলি টাউনকে চিরতরে বিদায় জানান ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা।

কারণ হিসেবে লিখেছিলেন, কোনওদিন জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাননি। ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালবাসা পাওয়া সত্ত্বেও গ্ল্যামারের পথে তাঁর ‘ইমান’ নষ্ট হচ্ছিল, বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস। বলিউডকে চিরতরে বিদায় জানানো অভিনেত্রী জাইরা ওয়াসিম কী কারণে ছবির প্রিমিয়ারে গিয়েছেন, প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা।

সব কিছু ঠিক থাকলে আগামী ১১ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে ওই ছবি।

 

এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি