ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

জাজ ঘোষণা দিলেও ‘মাসুদ রানা’ সম্পর্কে কিছুই জানেন না শ্রদ্ধা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৫ ৩০ আগস্ট ২০১৯

দেশের গণমাধ্যমে বৃহস্পতিবার প্রকাশিত একটি সংবাদ ছিল শোবিজের শীর্ষ তালিকায়। বাংলাদেশের সিনেমাতে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় তারকা শ্রদ্ধা কাপুর। তিনি ‘মাসুদ রানা’ সিরিজের সঙ্গে যুক্ত হচ্ছেন।

শুরুতে খবরটি জানা যায়- প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজের মাধ্যমে। এরপর দেশের বিভিন্ন সংবাদপত্রের অনলাইন সংস্করণ ও নিউজ পোর্টালগুলোতে খবরটি গুরুত্বের সঙ্গে প্রকাশ করে। কিন্তু শ্রদ্ধা কাপুর জানালেন ভিন্ন কথা। তিনি নাকি এ বিষয়ে কিছুই জানেন না। দেশের একটি শীর্ষ গণমাধ্যম এ সংবাদ প্রকাশ করেছে।

তাদের প্রতিনিধিকে শ্রদ্ধা কাপুর বলেছেন, ‘এই সিনেমার ব্যাপারে আমি কিছুই জানি না।’

সেই সঙ্গে শ্রদ্ধা কাপুরের নিজস্ব জনসংযোগ প্রতিষ্ঠান থেকে বিষয়টি জানানো হয়েছে, এ খবরটিও পুরোপুরি ভুয়া।

এ ব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার একজন কর্মকর্তা বলেন, ‘সিনেমাটি পরিচালনা করছেন আসিফ আকবর। বাংলাদেশি বংশোদ্ভূত এই পরিচালক হলিউডে ২০০৬ সাল থেকে কাজ করছেন। এই সিনেমার অভিনয়শিল্পী ও কলাকুশলী চূড়ান্ত করার দায়িত্বে আছে যুক্তরাষ্ট্রের হলিউডের সিলভার লাইন। শ্রদ্ধা কাপুরের সঙ্গে ওই প্রতিষ্ঠান থেকেই যোগাযোগ করা হয়েছে। আমরা এর বেশি কিছু জানি না। আমাদের খবরটি সংবাদমাধ্যমকে জানাতে বলা হয়েছে। এরপর আমরা ফেসবুকে জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড পেজে তা প্রকাশ করেছি।’

উল্লেখ্য, ‘মাসুদ রানা’ চরিত্রটি নিয়ে নির্মাণ করা হবে চলচ্চিত্র। দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ইতিমধ্যে সিনেমার অনেক কিছুই চূড়ান্ত করে ফেলেছে। যেমন সিনেমাটি পরিচালনা করবেন হলিউডের আসিফ আকবর। এর বাজেট ধরা হয়েছে ৮৩ কোটি টাকা। শুটিং হবে মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। সিনেমাটি দুটি ভাষায় তৈরি হবে—বাংলা আর ইংরেজিতে। বাংলা ভাষায় মুক্তি পাবে বাংলাদেশ ও ভারতের কলকাতায়। সারা বিশ্বে একযোগে ইংরেজি ভাষায় এটি মুক্তি পাবে।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি