ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

জাতীয় পার্টিতে কোনো দ্বন্দ্ব নেই: জিএম কাদের

কুড়িগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত : ১৫:৩১ ৩ আগস্ট ২০১৯

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টিতে প্রতিযোগিতা আছে, তবে কোনো দ্বন্দ্ব নেই।  

শনিবার (৩ আগস্ট) কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী কলেজ মাঠে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। 

‘সরকার ডেঙ্গু মোকাবেলায় অনেকটা ব্যর্থতার পরিচয় দিয়েছে বলেও মন্তব্য করেন জাপা চেয়ারম্যান।

সাবেক প্রেসিডেন্ট হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুর পর তার ছোটভাই জিএম কাদেরের পার্টির চেয়ারম্যান হিসেবে কুড়িগ্রামে এটাই তার প্রথম সফর। 

এ নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে। দু’দিন আগে থেকেই বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাকে স্বাগত জানাতে আনন্দ মিছিল ও প্রচার-প্রচারণা চালায়। এ যেন ঝিমিয়ে পড়া জাতীয় পার্টি নতুনরুপে প্রাণ ফিরে পেয়েছে।

ত্রাণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেন, ঢাকার মানুষ ডেঙ্গু আতংকে ভুগছে। তারা মশা দেখলেই ভয় পাচ্ছে। কারণ জ্বর হলে ডেঙ্গু হচ্ছে, মানুষ মারা যাচ্ছে। এই আতংকিত মানুষকে রক্ষা করার দায়িত্ব সরকারের। আমরা অসহায় হয়ে থাকবো আর প্রতিদিন ডেঙ্গুতে মানুষ মারা যাবে এটা হতে পারে না। এই মহামারি ঠেকাতে সরকার ব্যর্থতার পরিচয় দিচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি,  জেলা জাতীয় পার্টির আহবায়ক সাবেক এমপি মোস্তাফিজুর রহমান মোস্তাক, কুড়িগ্রাম-২ আসনের জাপা সাংসদ পনির উদ্দিন আহমেদ, সাবেক রাষ্ট্রদূত মেজর (অব:) আসাফু উদ দৌলা প্রমুখ। পরে তিনি ৫শ বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন। 

আই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি