ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

জয়পুরহাটে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১০:২০ ১১ ডিসেম্বর ২০১৯

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

জয়পুরহাটের আক্কেলপুরে পাঁচ বছরের এক বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে মঙ্গলবার আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষণের অভিযোগে পুলিশ অভিযুক্ত তরণী কান্ত মালী (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। অভিযুক্ত ব্যক্তি ও ধর্ষণের শিকার শিশুটির বাড়ি একই গ্রামে।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল দশটার দিকে বাকপ্রতিবন্ধী শিশুটি বাড়ির সামনে মাঠে খেলাধুলা করছিল। তরণী কান্ত মালী সেখানে গিয়ে শিশুটি ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। শিশুটিকে মাঠে দেখতে না পেয়ে তার মা তাকে খোঁজাখুঁজি করতে থাকে। শিশুটিকে আনুমানিক সাড়ে দশটার দিকে প্রতিবেশী তরণী কান্ত মালীর বাড়িতে গিয়ে শয়ন ঘর থেকে বের হতে দেখেন। তখন শিশুটির গোপনাঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছিল ও পরনের জামা-কাপড়ও ভেজা ছিল। এটি দেখে শিশুটির মা কান্নাকাটি করতে থাকে। শিশুটির মায়ের কান্নাকাটির শব্দ পেয়ে প্রতিবেশীরা এগিয়ে এলে তরণী কান্ত মালী বাড়ি থেকে দৌড়ে পালিয়ে যায়। 

শিশুটির মা বলেন, প্রতিবেশী তরণী কান্ত মালী আমার নিষ্পাপ মেয়েটিকে ফুসলিয়ে বাড়িতে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেছে। মেয়ের গোপনাঙ্গ দিয়ে রক্ত বের হওয়া ও পরণের কাপড় ভেজা দেখে কান্নাকাটি করছিলাম। তখন প্রতিবেশী এগিয়ে এলে তরণী কান্ত মালী দৌড়ে পালিয়ে যায়। একজন বয়স্ক মানুষ আমার নিষ্পাপ শিশুটিকে এমন অবস্থা করবে তা কখনও ভাবতে পারিনি।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদ বলেন, পাঁচ বছরের বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। অভিযুক্ত তরণী কান্ত মালীকে গ্রেফতার করা হয়েছে। তরণী কান্ত মালী পুলিশের কাছে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেছে। শিশুটিকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

একে//

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি