ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

জয়পুরহাটে স্বাধীনতা চত্বর নির্মাণের দাবিতে মানববন্ধন

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৩:৫৩ ১১ সেপ্টেম্বর ২০২০

জয়পুরহাট শহরের প্রাণকেন্দ্র ঐতিহাসিক পাঁচুরমোড়ে স্বাধীনতা চত্বর নির্মাণের দাবিতে মানববন্ধন করেছে  ‘আমরা জয়পুরহাটবাসী’ নামের একটি সামাজিক সংগঠন। আজ শুক্রবার সকাল ১০টায় শহরের কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন প্রধান সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন চলাকালে দাবির সাথে একাত্মতা ও জয়পুরহাটবাসীর এ প্রত্যাশা পূরণে সক্রিয়তার কথা জানিয়ে জাতীয় সংসদ ভবন থেকে মোবাইলে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। আয়োজকদের পক্ষে মানববন্ধন থেকে দাবিনামা ঘোষণা করেন জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি।

ইতোপূর্বে শহরের এই প্রাণকেন্দ্রে স্বাধীনতা চত্বর নির্মাণের জন্য দুই দফায় পাঁচুরমোড় সংলগ্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হলেও তা বাস্তবায়ন হয়নি। বরং উচ্ছেদ হওয়া জায়গায় আবারও অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে অবৈধ ব্যবসা কেন্দ্র। এতে শহরের এই প্রাণকেন্দ্রই নোংড়া, অপরিষ্কার ও আবর্জনার স্তুপে পরিণত হয়েছে। তাই আর কোন কথা বা আশ্বাস নয় অবিলম্বে পাঁচুরমোড়ে স্বাধীনতা চত্বরের নকশা ডিজিটাল বোর্ডের মাধ্যমে শহরের এই জনবহুল স্থানেই দৃশ্যমানের দাবি জানানো হয় ওই মানববন্ধন থেকে। 

এতে অংশ নেয় জেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ।
এআই/এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি