ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

জয়া আসছে ‘ভূত পরী’ হয়ে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:১৪ ২৩ আগস্ট ২০১৯

জয়া আহসান। দুই বাংলার জনপ্রিয় তারকা তিনি। যতই দিন যাচ্ছে তার ভান্ডারে যুক্ত হচ্ছে নতুন নতুন সাফল্য। এবার ‘ভূত পরী’ হয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী। সৌকর্য ঘোষালের নতুন সিনেমা ‘ভূত পরী’তে জয়া এই রূপেই হাজির হবেন।

এতে জয়া ছাড়া আরও অভিনয় করেছেন- বিশ্বান্তক মুখোপাধ্যায় (শিশু), ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়।

সমনাম্বুলিজম-এ আক্রান্ত একটি শিশু একটি মহিলা ভূতের মুখোমুখি হয়। ভূতটি সত্তর বছর আগে মারা গিয়েছে। শিশু আর মহিলা ভূত আবিষ্কার করে যে তারা একই রকম স্বপ্ন দেখে।

১৯৪৭ সালে মারা যাওয়া ওই মহিলার ভূত। আর ২০১৯ সালে এই বাচ্চা ছেলেটির দেখা পায় সে। বাচ্চাটির সাহায্যেই ভূত জানতে পারে কেমন করে তার মৃত্যু হয়েছিল। সে জানতে পারে- এটি কোনও স্বাভাবিক মৃত্যু ছিল না, ছিল খুন। ছোট ছেলেটির সাহায্য নিয়ে মহিলা-ভূত খুঁজে পায় কে তার খুনী। আর এটাই সিনেমার গল্প।

সিনেমাটি নিয়ে পরিচালক সৌকর্য ঘোষাল বলেন, ‘এটা একটা হরর ফ্যান্টাসি চলচ্চিত্র। এখানে জয়া আহসান ভূত হয়েছেন। এটি প্রায় সত্তর বছর আগেকার ভূত। একটা বাচ্চা আছে গল্পে। তার সঙ্গে সে দেখা করে। একমাত্র তাকেই সে দেখতে পারে। মামাবাড়িতে ঘুরতে এসে বাচ্চাটা ভূতের দেখা পায়। ভূত তাকে দেখা দেয়। তারপর আস্তে আস্তে বন্ধুত্ব হয়। বাচ্চাটা ভূতের খুনের রহস্য খোঁজ করে। এটি ভূতের গল্প হলেও একটা ফ্যান্টাসির জায়গা আছে। শীর্ষেন্দুর ভূত, লীলা মজুমদারের ভূতের ঘরাণার স্বাদও মিলবে এই চলচ্চিত্রে। ভূতটার এখানে সীমাবদ্ধতা আছে। সে কোনও কিছু ধরতে পারে না। এজন্য তার কারও সাহায্য লাগে। আবার মানুষের মতোই তার রাগ হয়, হিংসা হয়, সে সেন্টিমেন্টালও হয়ে পড়ে মাঝে মাঝে।’

সিনেমাতে ভূতের চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। বাচ্চাটির ভূমিকায় বিশ্বান্তক মুখোপাধ্যায়। তার মায়ের চরিত্রে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। ঋত্বিক চক্রবর্তী ও শান্তিলাল মুখোপাধ্যায় থাকছেন যথাক্রমে এক চোর ও সাধুর ভূমিকায়।

এসএ/

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি