ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১০ ১৪২৬

Ekushey Television Ltd.

টিভিতে আজকের অনুষ্ঠান

প্রকাশিত : ০৯:৩৪ ২৪ মার্চ ২০১৯

বিনোদন প্রেমিদের জন্য আজ দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেল বেশ কিছু নাটক ও অনুষ্ঠানের আয়োজন করেছে। এর মধ্যে উল্লেখ্যযোগ্য কিছু তুলে ধরা হলো-

আরটিভিতে ‘অর্ধেক সত্য’

আরটিভিতে প্রচার চলছে ধারাবাহিক নাটক ‘অর্ধেক সত্য’। অঞ্জন আইচ পরিচালিত এ ধারাবাহিকটি প্রচার হচ্ছে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ১০টায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, নাদিয়া আহমেদ, ইন্তেখাব দিনার, আবুল হায়াত, শতাব্দী ওয়াদুদ, জুঁই করিম, রিমি করিম, রুনা খান, ফারুক আহমেদ, মারজুক রাসেল, রাশেদ মামুন অপু, আ.খ.ম. হাসান, তারিক স্বপন, রোমানা স্বর্ণা, সুজাত শিমুল, সাবেরী আলম, আশিষ খন্দকার, নিশা, টুটুল চৌধুরী।

এটিএন বাংলায় ‘নানা রঙের মানুষ’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক নাটক ‘নানা রঙের মানুষ’। ধারাবাহিকটি রচনা করেছে আহসান আলমগীর। পরিচালনা করেছেন মজিবুল হক খোকন। এতে অভিনয় করেছেন নাদিয়া, নিলয়, শ্যামল মাওলা, অর্ষা, সম্রাট, তানভীর, তানিয়া সুলতানা স্নেহা, শবনম পারভীনসহ আরো অনেকে।

চ্যানেল আইতে ‘আমার যত গান’
চ্যানেল আইতে আজ বিকাল ৩টা ৫ মিনিটে প্রচার হবে লাইভ অনুষ্ঠান ‘আমার যত গান’। এ পর্ব সাজানো হয়েছে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের অংশগ্রহণে। অনুষ্ঠানটি চ্যানেল আই স্টুডিও থেকে সরাসরি সমপ্রচার করা হবে। শিল্পীরা দুই ঘণ্টাব্যাপী এ অনুষ্ঠানে পরিবেশন করবেন তাদের জনপ্রিয় গানগুলো থেকে কিছু গান।

গানের পাশাপাশি তারা সেই সময়কার স্মৃতিচারণ করবেন, বলবেন তাদের শৈশব-কৈশর থেকে, জানাবেন বর্তমানের কর্ম ব্যবস্থার কথাও। অনুষ্ঠানটি পরিচালনা করছেন অনন্যা রুমা।

এনটিভিতে ‘মায়া মসনদ’
এনটিভিতে আজ রাত ৮টা ২০ মিনিটে প্রচার হবে রূপকথার গল্প নিয়ে ভার্চুয়াল ফ্যান্টাসি নির্ভর ধারাবাহিক ‘মায়া মসনদ’। নাটকটি প্রতি সপ্তাহের রবি, সোম ও মঙ্গলবার প্রচার হচ্ছে। অরিন্দম গুহর গল্প ও চিত্রনাট্য রচনায় নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন। পর্ব পরিচালনা করেছেন আতিকুর রহমান বেলাল এবং দৃশ্য পরিচালনায় আছেন মাকসুদুল ইমু। অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, আবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু প্রমুখ।

বাংলাভিশনে ‘খেলোয়াড়’

বাংলাভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘খেলোয়াড়’। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটকটি প্রচার হয় প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৯টা ৫ মিনিটে। এতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, বাঁধন, মৌটুসী বিশ্বাস, ডা. এজাজ, শামীমা নাজনীন, আবদুল্লাহ্‌ রানা, নাবিলা ইসলাম, সাজ্জাদ রেজা, মুকুল সিরাজ, নীলা ইসলাম, আহসান কবীর, মুসাফির বাচ্চু, সহীদ উন নবী, জাহাঙ্গীর আলম, সোহাগ আনসারী, সাথী মাহমুদ, মাসারুক টিটু, রওনক পুষ্পা, খুশবু প্রমুখ।

মাছরাঙা টেলিভিশনে ‘হারকিউলিস’

জনপ্রিয় টিভি সিরিজ ‘হারকিউলিস’-এর স্মৃতি ভুলে যাওয়ার কথা নয় দর্শকদের। দীর্ঘদিন বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত বাংলায় ডাবিং করা এই মার্কিন সিরিজে বুঁদ হয়েছিলেন বহু মানুষ। বিশেষ করে তরুণ প্রজন্মকে দারুণ আকৃষ্ট করেছিল ‘হারকিউলিস’। এ প্রজন্মের অনেক দর্শকেরই দেখার সুযোগ হয়নি অ্যাডভেঞ্চারভিত্তিক চমৎকার এই সিরিজটি। নতুন প্রজন্মের দর্শকদের দেখার সুযোগ করে দিতে এবং পুরনো দর্শকদের স্মৃতিকে আবার নতুন করে জাগাতে মাছরাঙা টেলিভিশন প্রচার করতে যাচ্ছে ‘হারকিউলিস’। সিরিজটি প্রচার হচ্ছে মাছরাঙায়। প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯টায় প্রচার হয় এই সিরিজ।

 

এসএ/

 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি