ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯, || কার্তিক ২৮ ১৪২৬

Ekushey Television Ltd.

টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫ ১৪ আগস্ট ২০১৮

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩-তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান অনুষ্ঠিত হবে।

আগামীকাল বুধবার প্রয়াত চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এ.বি.এম মহিউদ্দীন চৌধুরীর পক্ষে প্রতিবারের মতো এবারও এ মেজবান অনুষ্ঠিত হবে। তবে এবারের মেজবান আয়োজন করছেন এ.বি.এম মহিউদ্দীন চৌধুরী চ্যারিটেবল ফাউন্ডেশন ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

টুঙ্গিপাড়ায় অবস্থানরত অগ্রবর্তী দলের সমন্বয়কারী ও সাবেক সিটি মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর একান্ত সচিব মুহাম্মদ ওসমান গণি সাংবাদিকদেরকে জানিয়েছেন, ‘প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর কনিষ্ঠপুত্র বোরহানুল হাসান চৌধুরী সালেহীন মেজবান আয়োজনের তত্ত্বাবধান করছেন। তার সঙ্গে রয়েছেন বাবুর্চি মোহাম্মদ হোসেন। ইতোমধ্যে মেজবান আয়োজনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, টুঙ্গিপাড়া সরকারি শেখ মুজিবুর রহমান কলেজ মাঠে ৩০ হাজার মুসলিম ও বালাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ১০ হাজার সনাতন ধর্মাবলম্বীদের জন্য মেজবানের ব্যবস্থা করা হয়েছে। আর এ জন্য ৩৫টি গরু ও ৩ হাজার মুরগি কেনা হয়েছে।

একে// 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি