ঢাকা, শনিবার   ১৪ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে দুস্থ মহিলাদের সেলাই মেশিন বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৫ ২১ নভেম্বর ২০১৯

সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় দুস্থ বেকার প্রায় ৫০জন মহিলাদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে তাদের মাঝে বিনামূল্যে একটি করে সেলাই মেশিন বিতরণ করেছে জেলা পরিষদ।  

এ উপলক্ষে বৃহস্পতিবার জেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সেলাই মেশিন হস্তান্তর করেন। 

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম স্বপন প্রমূখ। 

সভায় জানানো হয়, জেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে প্রায় আড়াই লাখ টাকা ব্যয়ে সদর উপজেলার নারগুন, সালন্দর, আকচা ও পৌরসভার মোট ৫০ জন প্রশিক্ষণপ্রাপ্ত মহিলার প্রত্যেকে একটি করে সেলাই মেশিন দেওয়া  হলো ।    

এ সময় প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, সরকারকে বেকায়দায় ফেরার জন্য একটি কুচক্রি মহল বাজার অস্থিতিশীল করার চেষ্টা করছে। যারা এ কাজের সাথে জড়িত আছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি