ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষিকার মৃত্যু, আহত ৫

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:৪০ ২১ অক্টোবর ২০১৯ | আপডেট: ১৯:৪৩ ২১ অক্টোবর ২০১৯

ঠাকুরগাঁও-রুহিয়া সড়কের বলদিয়া পুকুর নামক স্থানে যাত্রীবাহী পাগলু (থ্রিহুইলার) উল্টে শাহানাজ বেগম মলি (৩৯) নামে এক শিক্ষিকা নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরও ৫ জন শিক্ষিকা গুরুতর আহত হয়েছে। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত শাহনাজ বেগম মলি রুহিয়া উম্মুল মুমেনীন হযরত খাদিজাতুল কোবরা (রহ:) বালিকা দাখিল মাদরাসার সহকারী শিক্ষিকা ছিলেন এবং রুহিয়া থানাধীন ঘনিমহেশপুর গ্রামের মকবুল হোসেনের স্ত্রী।
 
জানা গেছে, তিনি সোমবার সকালে পাগলু গাড়িতে করে ঠাকুরগাঁও শহরের বাসা থেকে রুহিয়ায় কর্মস্থলে যাচ্ছিলেন।
       
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ৯টায় পাগলু গাড়িতে করে শিক্ষিকা মলি ও তার সহকর্মী শিক্ষিকাগণ রুহিয়া অভিমুখে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌছলে এক সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পাগলু গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে পাগলুর ৭ যাত্রী আহত হয়। তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অবস্থায় আহত শিক্ষিকা শাহনাজ বেগম মলিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে এবং এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 
       
রুহিয়া উম্মুল মুমেনীন হযরত খাদিজাতুল কোবরা বালিকা দাখিল মাদরাসার সুপার দবিরুল ইসলাম মলির মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি