ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

ডলি সায়ন্তনীর জন্মদিন আজ, ভক্তদের জন্য বিশেষ উপহার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩২ ২২ আগস্ট ২০১৯ | আপডেট: ১৫:১৬ ২২ আগস্ট ২০১৯

কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। আজ ২২ আগস্ট তার জন্মদিন। গায়িকার শৈশব কাল কেটেছে পাবনাতে। পরিবারে ভাই বাদশা বুলবুল, বোন পলি সায়ন্তনিও জনপ্রিয় শিল্পী। মা মনোয়ারা বেগমও যুক্ত ছিলেন গানের সঙ্গে।

জন্মদিনে ভক্তদের জন্য বিশেষ উপহার রেখেছেন শিল্পী। বিশেষ এই দিনে ‘তুমি বড় সুখে আছো’ শিরোনামের একটি গান প্রকাশ করছেন তিনি। এর কথা ও সুর করেছেন জাহাঙ্গীর রানা। সঙ্গীতায়োজনে আকাশ। ডলির কণ্ঠে গানটির স্টুডিও ভার্সন ভিডিওতে প্রকাশ পাচ্ছে।

এ বিষয়ে ডলি সায়ন্তনী বলেন, ‘আমার অনেক পছন্দের একটি গান ‘তুমি বড় সুখে আছো’। জন্মদিনে গানটি প্রকাশ পেতে যাচ্ছে ভেবে খুবই ভালো লাগছে। বলতে পারেন, আমার ভক্ত-অনুরাগী ও শ্রোতাদের জন্য এটিই আমার জন্মদিনের উপহার।’

তিনি আরও বলেন, ‘বিশেষ দিনে আমি সবার সুস্থ ও সুন্দর আগামী কামনা করছি। আর সবসময় সবার দোয়া-ভালোবাসা নিয়ে থাকতে চাই। সঙ্গীতের মানুষ হিসেবে গানই আমার সবচে বড় উপহার। তাই বিশেষ দিনে উপহার হিসেবে শ্রোতাদের জন্য গানটি প্রকাশ করছি।’

আজ বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল পাঁচটায় পরাণের গান’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে ‘তুমি বড় সুখে আছে’ শিরোনামের গানটি।

এদিকে ডলি সায়ন্তনী তার কণ্ঠের জনপ্রিয় ১০টি গান নতুন সঙ্গীতায়োজনে প্রকাশের উদ্যোগ নিয়েছেন। বেশ কিছুদিন আগেই এর কাজ শুরু করেছেন। গানগুলো একটি একটি করে ভিডিওতে প্রকাশের আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

উল্লেখ্য, ১৯৯০ সালে নবম শ্রেণিতে পড়ার সময় মিল্টন খন্দকারের কথা ও সুরে সেলেক্স-এর ব্যানারে বাজারে প্রথম ডলির একক অ্যালবাম ‘হে যুবক’ বাজারে আসে। মাসুদ পারভেজ প্রযোজিত ‘ঘেরাও’ সিনেমাতে তিনি প্রথম প্লে-ব্যাক করেন। ডলি সায়ন্তনীর শ্রোতাসমাদৃত অ্যালবামের মধ্যে রয়েছে- ‘কালিয়া’, ‘নীরব রাতে’, ‘বিরহী প্রহর’, ‘সুখে থেকো’, ‘নিতাইগঞ্জে জমছে মেলা’, ‘বাংলাদেশের মেয়ে’।

এসএ/
 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি