ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

ডিপজলের তিন সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিলেন সিয়াম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩ ২৮ আগস্ট ২০১৯

চিত্রনায়ক সিয়াম আহমেদ। ছোটপর্দা থেকে উঠে আসা এ তারকা এখন ব্যস্ত সময় পার করছেন চলচ্চিত্রে। বর্তমানে তিনি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’, এম রহিমের ‘শান’ চলচ্চিত্রে শুটিং করছেন তিনি। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তরুণ নির্মাতা রায়হান রাফির ‘স্বপ্নবাজি’ চলচ্চিত্রে।

নতুন খবর হচ্ছে- ঢালিউডের জনপ্রিয় খলনায়ক মনোয়ার হোসেন ডিপজলের প্রযোজনায় নির্মাণের অপেক্ষায় থাকা চার চলচ্চিত্রের মধ্যে তিন চলচ্চিত্রে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন তিনি। তবে সবগুলো প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন সিয়াম।

ডিপজল আসছে সেপ্টেম্বর থেকে সিনেমাগুলোর শুটিং শুরুর পরিকল্পনা করছেন। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে জানান, চার সিনেমার মধ্যে তিনটিতেই সিয়ামকে রাখতে চান। ইতোমধ্যে সিয়ামের সঙ্গে প্রাথমিক কথাও বলেছেন। তবে ডিপজলের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা হলেও শিডিউল না থাকায় সিনেমাগুলো করতে পারছেন না সিয়াম। তিনি নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘পাপ-পুণ্য’ চলচ্চিত্রের শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন।

ডিপজল জানান, সিনেমাগুলোর নাম এখনও নির্ধারণ করা হয়নি। ইতোমধ্যে একটির চিত্রনাট্য লেখা শেষ হয়েছে; বাকিগুলোর চিত্রনাট্যও শিগগিরই সম্পন্ন হবে। প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন এ খলনায়ক। পরিচিত নায়কের বিপরীতে নতুন নায়িকাকে বড়পর্দায় নিয়ে আসার পরিকল্পনা আছে তার।

এদিকে নতুন চলচ্চিত্র নির্মাণ শুরুর আগে ডিপজলের ‘সৌভাগ্য’, ‘এদেশ তোমার আমার’ ও ‘এক কোটি টাকা’ নামে তিনটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

অপরদিকে, ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘ফাগুন হাওয়ায়’ দিয়ে এক সময়ের ছোট পর্দার তারকা সিয়াম বড় পর্দায় নিজের অবস্থান শক্ত করে চলেছেন।

এসএ/

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি