ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

ঢাকাস্থ রংপুর সমিতির সভাপতি নুরুল সম্পাদক আবু কালাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৩৪ ১৫ ফেব্রুয়ারি ২০২০

সভাপতি ও সাধারণ সম্পাদক

সভাপতি ও সাধারণ সম্পাদক

ধর্ম মন্ত্রণালয়ের সচিব নূরুল ইসলামকে সভাপতি ও পুলিশের স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি আবু কালাম সিদ্দিককে সাধারণ সম্পাদক করে রংপুর বিভাগ সমিতি, ঢাকার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সাভারের মিলিটারি ডেইরি ফার্মে বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ কমিটি ঘোষণা করা হয়।

নয়া এ কমিটিতে বিদায়ী কমিটির সভাপতি ও সাবেক সিনিয়র সচিব মাহফুজুর রহমান, বিদায়ী কমিটির কার্যকরী সভাপতি এ্যাডভোকেট ড. আব্দুল্লাহ আল নাসেরকে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়। 

এছাড়া গাইবান্ধা থেকে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)-এর চেয়ারম্যান সাঈদ নূর আলম, ঠাকুরগাঁও থেকে এ্যাডভোকেট নজরুল ইসলাম, লালমনিরহাট থেকে সোনালী ব্যাংকের ম্যানেজিং ডিরেকটর (এমডি) আতাউর রহমান প্রধান, পঞ্চগড় থেকে ইঞ্জিনিয়ার সামিউর রহমান, কুড়িগ্রাম থেকে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল গণি কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন রংপুর জেলার সিরাজুল ইসলাম। নির্বাচিতরা কমিটির বাকি পদগুলোতে মনোনয়ন দেবেন। 

উল্লেখ্য, রংপুর বিভাগ সমিতি, ঢাকার গঠনতন্ত্র অনুযায়ী ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হবে। এজিএমে সম্মানিত অতিথি হিসেবে রেল মন্ত্রী নুরুল ইসলাম সুজন, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া উপস্থিত ছিলেন। 

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরের দায়িত্বপ্রাপ্ত ও বিশিষ্ট ব্যবসায়ীসহ অনেকে। 

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি