ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৯, ৯ ফেব্রুয়ারি ২০২০

একঝাঁক তরুণের বুকভরা স্বপ্ন নিয়ে পথচলা শুরু করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। কালের পরিক্রমায় আজ (৯ ফেব্রুয়ারি) অর্ধযুগে পদার্পণ করল সংগঠনটি।

দিনের শুরুতেই বেলা সাড়ে বারোটায় সংগঠনটির পক্ষ থেকে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে সংগঠনটির কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সমিতির সভাপতি শামস জেবিন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

বেলা ১টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।বিশ্ববিদ্যালয়ের চলতি উপাচার্য ড. মো. শাহজাহানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা চত্বর থেকে র‍্যালিটি শুরু হয়ে নিউ একাডেমিক ভবনের সামনে গিয়ে শেষ হয়। র‍্যালি শেষে একাডেমিক ভবনের সামনে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষির্কী উপলক্ষে কেক কাটা হয় । এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের চলতি উপাচার্য ড. মো. শাহজাহান,বিভিন্ন অনুষদের ডিন,শিক্ষকমণ্ডলী,কর্মকর্তা-কর্মচারী,গোপালগঞ্জ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বশেমুরবিপ্রবিসাসের সদস্যবৃন্দ।

বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি শামস জেবিন বলেন,'প্রথমেই বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানাই সকলকে। সত্য ও ন্যায়ের প্রতীক হিসেবে সংগঠন আপনাদের মনে যে জায়গা করে নিয়েছে, সেটা বজায় রাখতে,সত্য প্রকাশে, সত্যের সাথে থাকতে আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।"

তিনি আরো বলেন, "সাংবাদিকতার মতো মহান পেশায় সত্য প্রকাশে বাধা ছিল,আছে, থাকবে। বাঁধা বিপত্তি পেরিয়ে আমরা এগিয়ে যাবো।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি