ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১, || বৈশাখ ২৯ ১৪২৮

সন্দ্বীপ সমিতি ঢাকা`র বনভোজন অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ১৫ ফেব্রুয়ারি ২০২০

সন্দ্বীপ সমিতি, ঢাকা`র বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালবাসা দিবসের আনন্দঘন মুহূর্তে ঢাকায় বসবাসরত সন্দ্বীপবাসিদের অংশগ্রহণে রাজধানীর পূর্বাচল সিটির সী-শেল পার্কে এই বনভোজন অনুষ্ঠিত হয়।

ঢাকায় অবস্থানরত সন্দ্বীপের নানা-পেশার মানুষ শেকড়ের টানে, প্রীতিরবন্ধনে আবদ্ধ হতে সপরিবারে প্রায় দেড় হাজার সন্দ্বীপবাসী এই মিলনমেলায় যোগ দেয়। সন্দ্বীপবাসীর এই প্রাণের মিলনমেলা যেন ঢাকার বুকে এক টুকরো সন্দ্বীপ।

দিনব্যাপী এই বনভোজনে অংশ নেন,সন্দ্বীপের সাংসদ ও সন্দ্বীপ সমিতির সভাপতি মাহফুজুর রহমান মিতা,রুপালী লাইফ ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক গোলাম কিবরিয়া, ব্যবসায়ী খায়রুন মোস্তফা, সাবেক অতিরিক্ত সচিব মোশারফ হোসেন খাদেম, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আব্দুল জলিল, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজসেবক, চেরী ব্লোসমস ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল এন্ড চেয়ারম্যান ড. সালেহা কাদের। ব্যবসায়ী ও সমাজসেবক হেলাল উদ্দিন,ব্যবসায়ী নাসির উদ্দিন, ব্যবসায়ী হাসানুজ্জামান সোহাগ প্রমুখ।

এছাড়া  বাসসের উপ-প্রধান প্রতিবেদক কানাই চক্রবর্তী,একুশে টেলিভিশনের প্লানিং এডিটর সাইফ ইসলাম দিলাল, চ্যানেল আই`য়ের প্রযোজক শওকত আলী,জিটিভির সিএনই ইকবাল করিম নিশান, সাংবাদিক আবুল হোসেন, সাংবাদিক মহিউদ্দিন শিবলি,সাংবাদিক মোমেনা পপি,একুশে টেলিভিশনের সাংবাদিক কাজী ইফতেখারুল আলম তারেক প্রমুখ।

এছাড়া সন্দ্বীপ সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন, সমিতির সাধারণ সম্পাদক শাহনাওয়াজ মাহমুদ লাভলু,সাংগঠনিক সম্পাদক কাজী মঞ্জুরুল আলম,আব্দুল হাই,ইকরাম উদ্দিন ফরহাদ,রেজাউল করিম,আরিফ আলি,আখতার হোসেন,সিরাজুল মাওলা,মাসুদ করিম,ইসমাইল হোসেন, সালাউদ্দিন, শাহেদ প্রমুখ। 

আনন্দ ভোজনে শিশুদের জন্য খেলাধুলার আয়োজন করা হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে চ্যানেল আইয়ের শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।  বনভোজনে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুষ্কার রিতরণ করা হয়। সর্বশেষ রাফেল ড্র অনুষ্ঠিত হয়।

কেআই/আরকে


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি