ঢাকা, সোমবার   ১৩ জুলাই ২০২০, || আষাঢ় ২৯ ১৪২৭

Ekushey Television Ltd.

ঢাকায় আজ মুক্তি পাচ্ছে ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫২ ১ নভেম্বর ২০১৯

মুক্তি পেতে যাচ্ছে হলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি সিনেমা ‘টার্মিনেটর : ডার্ক ফেইট’। আজ শুক্রবার যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। একই দিন ঢাকার স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে সিনেমাটি। এ সিরিজের প্রায় সবগুলো সিনেমাই বক্স অফিস কাঁপিয়েছে।

টিম মিলার পরিচালিত এবং জেমস ক্যামেরন ও ডেভিড ইলিসন প্রযোজিত ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ দর্শকদের জন্য দারুণ সব চমক নিয়ে হাজির হচ্ছে। প্রায় ২০০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে নির্মিত সিনেমাটিতে অ্যাকশন হিরো আর্নল্ড শোয়ার্জনেগারের বিপরীতে দীর্ঘ বিরতির পর অভিনয় করেছেন অ্যাকশন কুইন লিন্ডা হ্যামিলটন। এবার প্রধান চরিত্রেই থাকছেন তিনি। বিখ্যাত সারাহ কনর চরিত্রে আবারও অভিনয় করবেন এই তারকা।

এর আগে টার্মিনেটরের প্রথম ও দ্বিতীয় কিস্তিতে ছিলেন লিন্ডা হ্যামিলটন। এরপর সিরিজটি থেকে দীর্ঘ বিরতি নেন তিনি। আর এবার ফিরছেন নতুন ঝাঁজালো, মারকুটে ভূমিকায়।

৬৩ বছর বয়সী এই অভিনেত্রী জানান,  ১৯৯১ সালের ‘জাজমেন্ট ডে’র পর ফের একবার টার্মিনেটরের স্বাদ পাওয়া এই সিনেমায়। অ্যাকশন দৃশ্যগুলো থাকছে আগের চেয়ে দশগুণ বড়।

আর্নল্ড শোয়ার্জনেগার বলেন, ‘কঠোর পরিশ্রম কর এবং নিষ্ঠার সঙ্গে খেল।’ মূলত পুরো সিনেমাটি এই নীতির ওপরেই দাঁড়িয়ে।

তিনি বলেন, ‘আমার মতে এটি একেবারেই ভিন্ন গল্পের আরেকটি টার্মিনেটর সিনেমা। আর এর পুরোটা জুড়ে জেমস ক্যামেরনের ছোঁয়া রয়েছে। তাই এটা সেই পুরনো টার্মিনেটরের দিনগুলোতে ফিরিয়ে নিয়ে যাবে। এখন পর্যন্ত যতগুলো টার্মিনেটর সিনেমা দর্শকরা পেয়েছেন, তার মধ্যে এটাতেই সবচেয়ে বেশি অ্যাকশন দৃশ্য থাকছে।’
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি