ঢাকা, সোমবার   ৩০ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

ভিডিও দেখুন

ঢাকায় আনা হয়েছে ইউএনও ওয়াহিদা খানমের বাবাকে 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫০ ১৩ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ১১:৫২ ১৩ সেপ্টেম্বর ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের বাবা মুক্তিযোদ্ধা ওমর শেখ (৬৫)-কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় আনা হয়েছে। 

অ্যাম্বুলেন্সে করে তাকে শনিবার (১২ সেপ্টম্বর) রাত সাড়ে ১১টায় ঢাকায় আনা হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান ডা. তোফায়েল হোসেন ভূঁইয়া সাংবাদিকদের এ তথ্য জানান। 

তিনি বলেন, ‘মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের আগে থেকে ডায়াবেটিস ছিল। ঘটনার রাতে তিনি সন্ত্রাসীদের দ্বারা ঘাড়ে আঘাতপ্রাপ্ত হন। এতে তার স্পাইনাল কর্ড ইনজুরি হয়। এক্ষেতে তার দুই হাত কিছুটা সচল থাকলেও নাভির নিচ থেকে পুরো নিচের অংশ অবশ হয়ে পড়েছে।’

তিনি আরও জানান, সাধারণত এ ধরণের সমস্যা সেরে উঠতে দুই থেকে তিনমাস পর্যন্ত সময় লাগে। এ ব্যাপারে তাকে উন্নত চিকিৎসার জন্য পাঠানোর নির্দেশনা পাবার পরেই ঢাকায় পাঠানো হয়েছে।’

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে ঘোড়াঘাটের ইউএনওর সরকারি বাসভবনে ঢুকে ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় পরদিন সকালে ওয়াহিদা খানমকে রংপুরের একটি মেডিকেলের আইসিইউতে ও তার বাবাকে রমেকে ভর্তি করা হয়। 

পরদিন উন্নত চিকিৎসার জন্য দুপুরে ওয়াহিদাকে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। ঐ দিন রাতেই জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালে সফলভাবে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। বর্তমানে অনেকটা শঙ্কামুক্ত তিনি। 

কিন্তু তার বাবার অবস্থার উন্নতি না হওয়ায় শেষ পর্যন্ত তাকেও ঢাকায় আনতে হলো। 


এআই/এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি