ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

ঢাকায় আসছেন উর্বশী রাউতেলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৬ ৮ ফেব্রুয়ারি ২০২০

আজ ঢাকায় আসছেন মিস ইউনিভার্স ইন্ডিয়া ও মিস এশিয়ান সুপার মডেল খ্যাত বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তিনি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাইক্লিংয়ের লোগো উন্মোচন অনুষ্ঠানে যোগদিতে ঢাকায় আসছেন।

জানা গেছে, বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্ট্যান্ট সাইক্লিং প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। ২৫ দেশের প্রতিযোগীদের নিয়ে আগামী ২৭ ফেব্রুয়ারি শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হবে এ আয়োজন। এ উপলক্ষ্যে আগামীকাল সন্ধ্যায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে হবে টুর্নামেন্টের লোগো উন্মোচন। সেই অনুষ্ঠানে যোগদিতে শুভেচ্ছাদূত হয়ে আসছেন উর্বশী রাউতেলা।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে ফেডারেশনের সভাপতি শফিউল্লাহ আল মুনীর বলেন, ‘আমরা প্রথমবার এত বড় একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছি। এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে ভারতীয় অভিনেত্রী উর্বশী রাউটেলাকে ঢাকায় আনার পরিকল্পনা করেছি।’

ঢাকায় আসা নিয়ে উচ্ছ্বসিত উর্বশী ফেডারেশনকে পাঠানো একটি ভিডিও বার্তায় বলেন, ‘আমি উর্বশী রাউতেলা ঢাকায় আসছি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাইক্লিংয়ের লোগো উন্মোচন অনুষ্ঠানে। এমন একটা বর্ণাঢ্য অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য সাইক্লিং ফেডারেশনের সভাপতি শফিউল্লাহ আল মুনীরকে ধন্যবাদ জানাচ্ছি। ঢাকায় এলে দেখা হবে। ধন্যবাদ।’

উল্লেখ্য, এই অভিনেত্রী এর আগে ঢাকায় এসেছিলেন একটি ব্র্যান্ডের গাড়ি উদ্বোধনের জমকালো আয়োজনে অংশ নিতে।

এদিকে বর্তমানে উর্বশী রাউতেলা ‘মাস্তি’ সিনেমার সিক্যুয়েল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’তে অভিনয় করেছেন। ইন্দ্র কুমার পরিচালিত এই সিনেমাতে তার বিপরীতে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ, বিবেক ওবেরয় ও আফতাব শিবদাসানি।

তিনি ২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন।
এসএ/

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি