ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৪ ১৪২৬

Ekushey Television Ltd.

ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, থাকবে বৃহস্পতিবারও

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩২ ২৯ জানুয়ারি ২০২০

আজ বুধবার রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির সঙ্গে রয়েছে কুয়াশা। এদিন দুপুর পর্যন্ত রোদের দেখা মেলেনি। 

এদিকে বৃহস্পতিবারও (৩০ জানুয়ারি) আবহাওয়া একই অবস্থা বিরাজ করবে, তাপমাত্রা বাড়বে বা কমবে না বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বুধবার সকাল থেকেই আকাশ মেঘে ঢেকে যায়। ঢাকার বিভিন্ন স্থানে সকাল ১১টার দিকে দু’এক ফোঁটা বৃষ্টি পড়তে শুরু করে।

এ বিষয়ে এক আবহাওয়াবিদ বলেন, বুধ ও বৃহস্পতিবার আবহাওয়ার বিদ্যমান অবস্থা বিরাজ করবে। এরপর থেকে রাতের তাপমাত্রা সামান্য কমবে এবং দিনের তাপমাত্রা বাড়বে।

তবে আকাশে মেঘ থাকার কারণে দু’দিন পর থেকে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে মৃদু থেকে মাঝারি ধরনের আরেকটি শৈত্যপ্রবাহ বয়ে যাওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে বলে জানিয়েছেন ওই আবহাওয়াবিদ।

সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে।

আর শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়বে। সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

পরবর্তী তিনদিনের পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ে শেষের দিকে আবহাওয়ার উন্নতি হতে পারে। সকাল ছয়টা পর্যন্ত ২৪ ঘণ্টায় দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ের তেঁতুলিয়া রেকর্ড করা হয়েছে ৯ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। আর সিলেটের শ্রীমঙ্গলে রেকর্ড করা হয় ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

আর ঢাকায় ১৫ দশমিক ৬, ময়মনসিংহে ১২ দশমিক ৪, চট্টগ্রামে ১৪ দশমিক ৪, সিলেটে ১২ দশমিক ৫, রাজশাহীতে ১২ দশমিক ৮, রংপুরে ১২ দশমিক ৪, খুলনায় ১৫ দশমিক ৫ ও বরিশালে ১৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করেছে আবহাওয়া অধিদপ্তর।

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি