ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯, || ভাদ্র ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

তুরষ্কে পৌঁছে ছবি পোস্ট করলেন নুসরাত

প্রকাশিত : ০০:০০ ২০ জুন ২০১৯ | আপডেট: ০০:০২ ২০ জুন ২০১৯

বিয়ের পিঁড়িতে বসছেন নুসরত জাহান। তবে কলকাতায় নয়, বিয়ে হচ্ছে তুরষ্কে। সমুদ্রের কোলে এক অসাধারণ রিসোর্টে চলছে ডেস্টিনেশন ওয়েডিং। আর সেখান থেকেই ছবি পোস্ট করছেন নায়িকা নিজে।

বন্ধু ও পরিবার নিয়ে তুরষ্কের বোদরুমে উড়ে গিয়েছেন নুসরাত। সঙ্গে রয়েছেন মিমিও। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে সেই সব ছবি পোস্ট হতে শুরু করেছে। ছবি পোস্ট করেছেন মিমিও। ইনস্টাগ্রামের স্টোরিতে রয়েছে নুসরাতের বিয়ের অনুষ্ঠানের ভিডিও।

নুসরাত নিজে দুটি ছবি পোস্ট করেছে। সেখানে লাল ও কালো চেক পোশাক পরে রয়েছেন তিনি। বিয়ের আগে তাঁর রূপ যেন ফেটে পড়ছে। এছাড়াও তাঁর কলকাতার বাড়িতে হওয়া গায়ে হলুদ অনুষ্ঠানের ছবি পোস্ট করেছেন তাঁর আর এক বান্ধবী অভিনেত্রী তনুশ্রী। আর তুরষ্কে গিয়ে হলুদ ড্রেস পরে ছবি পোস্ট করেছেন মিমি চক্রবর্তী।

সদ্য সাংসদ হয়েছেন মিমি ও নুসরাত। পার্লামেন্টের সামনে ছবি তুলে বিতর্কের মুখে পড়তে হয়েছে তাঁদের। আর এবার নুসরতের বিয়ের সাজের ছবি দেখার জন্য উন্মুখ হয়ে আছে তাঁর ভক্তরা।

২০ তারিখে হবে হোয়াইট ওয়েডিং। ঠিক যেভাবে ক্রিশ্চান মতে বিয়ে হয়, তেমনটাই হবে নুসরত-নিখিলের বিয়ে। নুসরত সেখানে পরবেন মিন্ট গ্রিন রঙের পোশাক। আর নিখিল পরতে পারেন স্যুট।

এনএম/এসি

 

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি