ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

থাইল্যান্ডের সৈকতে মগ্ন অঙ্কুশ-ঐন্দ্রিলা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩৬ ২১ আগস্ট ২০১৯

থাইল্যান্ডের মনোরম পরিবেশে ঘুরে বেড়াচ্ছে টলিউডের রোমান্টিক জুটি অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনও দিনই বিশেষ লুকোছাপা করেননি এই লাভ বার্ডস। সম্প্রতি এই জুটি ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন সুদূর থাইল্যান্ড।

তবে শুধু দু’জনে নয়। স্বাধীনতার দিনই দুই পরিবারের সবাইকে নিয়ে রওনা হয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। দুই পরিবারকে একই সঙ্গে নিয়ে এটিই তাঁদের প্রথম ট্যুর।

সামনে নীল স্থির জল। চারপাশে সবুজের ঘনঘটা। অঙ্কুশ পরেছেন কালো রঙের টি-শার্ট। সামঞ্জস্য বজায় রাখতে ঐন্দ্রিলা পরেছেন সাদা রঙের টি-শার্ট। হালকা আলিঙ্গনে দু’জনে দু’জনের দিকে চেয়ে রয়েছেন।

কখনও বা থাইল্যান্ডের আকর্ষণ বাঘের সঙ্গেও পোজ দিতে দেখা গিয়েছে অঙ্কুশকে।

শুধু অঙ্কুশই নন। হোটেলের করিডরে ছবি তুলে ঐন্দ্রিলাও পোস্ট দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, ‘কোনও এক দিন আমার স্বপ্ন সত্যি হবেই।’

তবে শুধু যে নিজেদের মধ্যেই মজে ছিলেন ওই যুগল, এমনটা নয়। পরিবারের সঙ্গেও সময় কাটাতে দেখা গিয়েছে তাঁদের।

কখনও রেস্তরাঁয় বসে খাচ্ছেন, আবার কখনও বা থাইল্যান্ডের রাস্তায় সপরিবার ঘুরে বেড়ানোর ছবি পোস্ট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

কিছুদিন আগেই এক টক শো-তে এসে বেশ কিছু মন্তব্য করে ট্রোলিংয়ের মুখে পড়তে হয়েছিল অঙ্কুশকে। তাতে অবশ্য অঙ্কুশের মোটেই ভ্রূক্ষেপ নেই। ভালবাসার মানুষটির সঙ্গে তিনি যে জমিয়ে উপভোগ করছেন থাইল্যান্ড ট্রিপ, ইনস্টাগ্রামের পোস্টগুলিই তার প্রমাণ।

এসি

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি