ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৭ ১৪২৬

Ekushey Television Ltd.

‘দঙ্গল’ কন্যা ফাতেমার উপর নিষেধাজ্ঞা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৬ ২১ অক্টোবর ২০১৭ | আপডেট: ১২:৫৩ ২১ অক্টোবর ২০১৭

চাচী ৪২০’ শিশুশিল্পী হিসেবে পর্দায় প্রথম আসেন ফাতিমা সানা শেখ। এরপর আমির খানের সঙ্গে ‘দঙ্গল চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে খ্যাতি পেয়ে যান ফাতিমা। দ্বিতীয় চলচ্চিত্র ‘থাগস অব হিন্দুস্তান’তবে, নতুন খবর হচ্ছে, এই চলচ্চিত্রের প্রযোজক আদিত্য চোপড়া ফাতিমাকে দিয়েছে বেশ কিছু শর্ত।

আদিত্য কোনভাবেই চান না ‘থাগস অব হিন্দুস্তান’ এ ফাতিমার চরিত্র দর্শকের কাছে আগেই প্রকাশ পেয়ে যাক। তাই ফাতিমাকে মেনে চলতে হবে এই সবগুলো আদেশ।

শর্তগুলোর মধ্যে রয়েছে- ‘থাগস অব হিন্দুস্তান’ এর কাজ পুরোপুরি শেষ না হওয়া পর্যন্ত নতুন অন্য কোন চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হতে পারবেন না ফাতিমা। শুধু তাই নয়, যে কোন ধরনের সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার থেকেও তাঁকে বিরত থাকতে হবে। এমনকি গুরুত্বপূর্ণ তারকাবহুল কোন অনুষ্ঠানেও অংশও নিতে পারবেন না তিনি।

অবশ্য সব শর্তই মাথা পেতে নিয়েছেন ফাতিমা। কারণ একটাই। ‘থাগস অব হিন্দুস্তান’কে নিজের ক্যারিয়ারের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করছেন তিনি।

ফাতিমাকে ‘থাগস অব হিন্দুস্তান’ এ দেখা যাবে একটু ভিন্ন ভাবেই। দঙ্গলের ছোট চুলের ফাতিমা এবার আসবেন বড় চুল নিয়ে, সাজ পোশাকে থাকবে দেশি ও ঐতিহ্যবাহী আমেজ। এই চলচ্চিত্রের জন্য তলোয়াড় চালনাও শিখতে হচ্ছে তাঁকে।

‘থাগস অব হিন্দুস্তান’ মুক্তি পাবে ২০১৮ এর নভেম্বরে। এর পরিচালক হিসেবে আছেন বিজয় কৃষ্ণ আচার্য।

সূত্র : এনডিটিভি

 

এসএ/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি