ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১১ ১৪২৬

Ekushey Television Ltd.

শ্রীদেবীর বই প্রকাশ অনুষ্ঠান

দীপিকাকে জড়িয়ে ধরে কাঁদলেন বনি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৪৮ ৪ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১২:৫৯ ৪ ডিসেম্বর ২০১৯

এ কথা সত্য যে শ্রীদেবী রূপে ছিলেন অনন্যা। আর গুণেরও কোন কমতি ছিল না তার। অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। কারণ তিনি ছিলেন রূপোলী পর্দার সুপারস্টার। আজ তিনি নেই কিন্তু এখনও স্বামী বনি কাপুর মন থেকে তাকে মুছে ফেলতে পারেননি। দুই বছর আগে স্ত্রী শ্রীদেবী চলে গেছেন না ফেরার দেশে। কিন্তু তার স্মৃতি এখনও অমলিন বনির কাছে।

সম্প্রতি দিল্লিতে অনুষ্ঠিত হয় শ্রীদেবীর বই প্রকাশ অনুষ্ঠান। সেখানে এসে কেঁদে ফেললেন বনি কাপুর। অনুষ্ঠানের এক পর্যায়ে বনি স্মৃতিকাতর হয়ে যান। অশ্রু সিক্ত চোখে কাপাকাপা কণ্ঠে স্ত্রীর স্মৃতিচারণ করেন। আর সেই পরিস্থিতি সামলাতে তাকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

অনুষ্ঠানের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা যায়, দীপিকা পাড়ুকোন বলছেন, আজও শ্রীদেবীকে মনে পড়ে। এমনকি তার কাজের অনুপ্রেরণার পেছনেও কাপুরদের অবদান অনেকটা। সিনেমা মুক্তি পেলেই এই পরিবার থেকে শুভেচ্ছাবার্তা আসে।

দীপিকা আরও বলেন, ‘আমি মনে করি আজকের এই সন্ধ্যা আমার জন্য বিটার সুইট। আমরা তাকে মিস করি। তবে একই সঙ্গে, আমি অত্যন্ত সম্মানিত বোধ করি যে কাপুর পরিবার আমাকে এই সুযোগ দিয়েছে।’

দীপিকা যখন এসব কথা বলছিলেন, তখন তার পাশে বসেছিলেন বনি কাপুর। তিনি অভিনেত্রীর কথা শুনে আবেগে ভেঙে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে জড়িয়ে ধরেন দীপিকা। সান্ত্বনা দেন।

শ্রীদেবীকে নিয়ে বইটি লিখেছেন সত্যার্থ নায়ক। এর মুখবন্ধ লিখেছেন কাজল। সেখানে তিনি লিখেছেন, শ্রীদেবীর সুপারস্টারডাম দেখে বড় হয়েছেন তিনি। বড়পর্দায় শ্রীদেবীর ম্যাজিক মোহিত করেছিল তাকে। অভিনয়ের তিনি যেন একটি প্রতিষ্ঠান। শ্রীদেবীই তার প্রিয় আইকন।

এদিকে শ্রীদেবীর জীবনের গল্প বড়পর্দায় তুলে আনতে চলেছেন বনি কাপুর। ইতিমধ্যে সেই কাজও নাকি শুরু করে দিয়েছেন তিনি।

বলিউড জুড়ে গুঞ্জনও শোনা যাচ্ছে। শ্রীদেবীর বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন। এ অনুষ্ঠানে দীপিকার উপস্থিতি নতুন করে আলোচনায় এনে দিয়েছে।
এসএ/

 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি